আজকের রাশিফল, ২৩ জুন, ২০২৩, শুক্রবার

                                            আজকের রাশিফল, ২৩ জুন, ২০২৩, শুক্রবার

 

মেষ-

আত্ম-বিকাশের প্রকল্পগুলিতে একের থেকে বেশি উপায়ে আপনাকে পুরস্কৃত করবে। নিজের সম্পর্কে প্রত্যয়ী অনুভব করবেন। আপনার স্ত্রীর সাথে একসাথে আর্থিক বিষয় নিয়ে আলোচনা করতে পারেন এবং অর্থের ব্যাপারে আপনার ভবিষ্যতের জন্য পরিকল্পনা করতে পারেন। আপনার মাধুর্য এবং ব্যক্তিত্ব আপনাকে কিছু নতুন বন্ধু তৈরি করতে সাহায্য করবে। প্রেমে অপ্রত্যাশিত মোড়। সন্ধ্যার দিকে আপনার মনকে বিষণ্ণ করে তুলবে। কর্মক্ষেত্রে কারুর সাথে বিবাদে জড়াবেন না। ঘরে ধর্মানুষ্ঠান, হোম বা শুভ কোনও অনুষ্ঠান সম্পাদিত হবে।

শুভ সংখ্যা :- 6

শুভ রং :- স্বচ্ছ এবং গোলাপি

 

বৃষ-

জীবনের ব্যাপারে উদার মানসিকতা তৈরি করুন। আপনার বর্তমান অবস্থা নিয়ে অভিযোগ করে বা মন খারাপ করে লাভ নেই। এরফলে দৈনন্দিন জীবন নষ্ট হয়ে যায় এবং জীবনে বেঁচে থাকার ইচ্ছাও বিনষ্ট হয়। জমিজমায় বিনিয়োগ করা লাভদায়ক হবে। স্ত্রী আপনার জীবন পরিবর্তনে সাহায্য করবেন। আপনার নতুন পরিকল্পনা এবং উদ্যোগ সম্পর্কে সঙ্গীরা উৎসাহী হবেন। আজকে নিজের জন্য সময় বার করে জীবন সঙ্গীর সাথে কোথাও ঘুরতে যেতে পারেন। আজ আত্মীয়দের কারণে একটি মনমালিন্য হওয়া সম্ভব।  তবে দিনের শেষে সবকিছু সুন্দর ভাবে মিটে যাবে।

শুভ সংখ্যা :- 5

শুভ রং :- সবুজ এবং ফিরোজা

 

মিথুন-

স্বাস্থ্যর দিকে নজর দিন।

গৃহস্থালির জিনিসপ্তর কিনতে পারেন। বাচ্চারা আপনাকে বাড়ির কাজ সম্পূর্ণ করতে সাহায্য করবে। স্থগিত প্রস্তাব বাস্তবায়িত হবে। ব্যস্ত সময়ের মাঝেও আজকে নিজের জন্য সময় বার করতে সক্ষম হবেন।ফাঁকা সময়ে আজকে আপনি কিছু সৃজন মূলক কাজ করতে পারেন।

শুভ সংখ্যা :- 3

শুভ রং :- কেশর এবং হলুদ

 

কর্কট-

বাচ্চার কৃতিত্ব প্রচুর আনন্দ দিতে পারে। অর্থ-সংক্রান্ত সমস্যার মুখোমুখি হওয়া সম্ভব। তবে আপনার বুদ্ধির জোরে ঘটনা সামাল দেওয়ার সঙ্গে এবং আপনার ক্ষতিকে মুনাফায় রূপান্তরিতও করতে পারেন। তরুণদের অন্তর্ভুক্ত করে কোনও ক্রিয়াকলাপে জড়িত হওয়ার জন্য ভালো সময়। যাঁরা শিল্প এবং নাটকের সঙ্গে জড়িত আছেন তারা তাদের সৃষ্টিশীল সত্ত্বা সেরা স্তরে নিয়ে যাওয়ার জন্য বেশ কিছু নতুন সুযোগ পাবেন। আজকে আপনার কাজ সময়ে শেষ করার চেষ্টা করা দরকার।

শুভ সংখ্যা :- 7

শুভ রং :- ক্রিম এবং সাদা

 

সিংহ-

ধূমপান বর্জন করুন। এটি আপনাকে শারীরিকভাবে সুস্থ থাকতে সাহায্য করবে। সৃজনশীল প্রতিভা সঠিকভাবে ব্যবহার করলে ভাল কিছু ফল পাবেন। পরিবারের সদস্যরা আপনার জীবনে এক বিশেষ স্থান অধিকার করবে। বিতর্ক বা অফিস রাজনীতি, আজ আপনি সবকিছুতেই শাসন করবেন। আপনার বাড়ির লোক আজকে আপনার সাথে কোনও অসুবিধার কথা ভাগ করতে পারেন।

শুভ সংখ্যা :- 5

শুভ রং :- সবুজ এবং ফিরোজা

 

কন্যা-

চাপ মুক্ত হতে বাচ্চাদের সাথে সময় কাটান। তাতে আপনি নিজেই মানসিক ভাবে সতেজতা অনুভব করবেন। বিভিন্ন উৎস থেকে আর্থিক লাভ হবে। আজ যদি আপনি পরিচিত মানুষদের উপর কোন সিদ্ধান্ত জোর করে চাপিয়ে দিতে চেষ্টা করেন- তাহলে আপনি আপনার নিজেরই ক্ষতি করবেন ধৈর্য্য ধরে পরিস্থিতি সামলানোই ভাল ফলাফল পাওয়ার একমাত্র উপায়।

শুভ সংখ্যা :- 4

শুভ রং :- বাদামি এবং ধূসর

 

তুলা-

সাফল্য হাতের নাগালে এলেও শক্তি কমে আসবে। আর্থিক সমস্যা আপনার গঠনমূলক চিন্তার সামর্থ্যকে নষ্ট করবে। বাচ্চারা আপনাকে বাড়ির কাজ সম্পূর্ণ করতে সাহায্য করবে।

শুভ সংখ্যা :- 6

শুভ রং :- স্বচ্ছ এবং গোলাপি

 

বৃশ্চিক-

অপ্রত্যাশিত কোনও ঘটনায় বৈবাহিক সম্পর্ক নষ্ট হতে দেবেন না। এটি এড়ানো নিশ্চিত করুন অন্যথায় আপনাকে পরে অনুতাপ করতে হতে পারে। আপনি রক্ষণশীল ক্ষেত্রে বিনিয়োগ করে আরও বেশি অর্থ উপার্জন করতে পারেন। পারিবারিক উত্তেজনায় আপনার মনোযোগ নষ্ট হতে দেবেন না। মনে রাখবেন দুঃসময় আমাদেরকে অনেক বেশি কিছু দেয়। জীবনের শিক্ষা থেকে জানার এবং তা প্রয়োগের চেষ্টা করুন। দিন কর্মক্ষেত্রের প্রেক্ষাপট খুবই মসৃণ।

শুভ সংখ্যা :- 8

শুভ রং :- কালো এবং নীল

 

ধনু-

যেহেতু, আপনি শক্তি এবং ইচ্ছা দুই-ইহারিয়ে ফেলছেন, তাই আপনার উচিত এখন নিজেকে স্থির রেখে প্রকৃত বাস্তবকে উপলব্ধি করার। কিছু নির্দিষ্ট কাজ অর্থনৈতিক কারণে থমকে যেতে পারে। আপনি আপনার অতিরিক্ত সময় শিশুদের সাহচর্য উপভোগ করতে ব্যয় করুন। চারপাশে কি ঘটছে সেই থেকে সচেতন হতে হবে। যদি আপনি অনেক দিন ধরে কর্মক্ষেত্রে সংগ্রাম করেন, তাহলে এটি সত্যিই একটি ভাল দিন হতে যাচ্ছে। অন্যদের উপদেশ শুনুন।

শুভ সংখ্যা :- 5

শুভ রং :- সবুজ এবং ফিরোজা

 

মকর-

বিষন্নতা ঝেড়ে ফেলুন। যা আপনার উন্নতিতে প্রতিবন্ধক হয়ে দাঁড়াচ্ছে। অর্থ সাশ্রয়ের প্রচেষ্টা আজ ব্যর্থ হতে পারে। যদিও আপনাকে এটি নিয়ে চিন্তা করতে হবে না, কারণ পরিস্থিতি শীঘ্রই উন্নতি হবে। আপনি পরিবারের সদস্যদের কথাবার্তার সবকিছুতে সম্মত হতে পারবেন না, কিন্তু আপনার তাঁদের অভিজ্ঞতা থেকে কিছু শেখার চেষ্টা করা উচিত। আপনি দীর্ঘ সময় ধরে প্রতীক্ষা করছিলেন, তাহলে এবার আপনার কিছুটা স্বস্তি পাওয়া নিশ্চিত।

শুভ সংখ্যা :- 5

শুভ রং :- সবুজ এবং ফিরোজা

 

 কুম্ভ-

কোন পুরনো বন্ধুর সাথে পুনর্মিলন হতে পারে। ব্যবসায় প্রচুর লাভের সম্ভাবনা। এমনকী আপনার ব্যবসায় নতুন উচ্চতা দিতে পারেন। জীবনকে এক সর্বোচ্চ ছন্দে আবদ্ধ করুন এবং আত্মসমর্পণ ও হৃদয়ে ভালোবাসা এবং কৃতজ্ঞতাবোধ নিয়ে মাথা উঁচু করে হাঁটার চেষ্টা করুন। যা আপনার পারিবারিক জীবনকে আরও অর্থবহ করে তুলবে।

শুভ সংখ্যা :- 3

শুভ রং :- কেশর এবং হলুদ

 

মীন-

মানসিক ভাবে উৎফুল্ল থাকুন। কারণ, ভালো সময় আসছে এবং আপনার মধ্যে বাড়তি উদ্যমও থাকবে। দিন জুড়ে অর্থ সংক্রান্ত সমস্যার সামনে পড়তে হলেও সন্ধ্যায় সে সমস্যা কাটবে। কর্মক্ষেত্রে আপনার কোনো প্রতিদ্বন্দ্বী আপনার বিরুদ্ধে চক্রান্ত করতে পারে। সেইজন্য আজ আপনার চোখ কান খোলা রেখে কাজ করা দরকার। যারা বেশ কিছু দিন থেকে খুব ব্যস্ততার মধ্যে কাটাচ্ছিল তারা আজ নিজের জন্য অবসর সময় পেতে পারেন।

শুভ সংখ্যা :- 9

শুভ রং :- লাল এবং মেরুন

 

 

 

 

 

 

 

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four + 5 =