আজকের রাশিফল, ২৯ জুন, ২০২৩, বৃহস্পতিবার

আজকের রাশিফল, ২৯ জুন, ২০২৩, বৃহস্পতিবার

 

মেষ-

বাড়তি উপার্জনের জন্য আপনার উদ্ভাবনী চিন্তার ব্যবহার করুন। বাচ্চারা য়া বলতে চাইছে মন দিয়ে শুনুন। তাদের সমর্থন করা প্রয়োজন। ভালো পেশার সম্ভাবনায় বাইরে যেতে পারেন। কোনও সিদ্ধান্ত নেওযার আগে অভিভাবকের অনুমতি নিন, অন্যথায় পরে সমস্যা হতে পারে। কিছু পুরোনো বন্ধুদের সাথে দেখা করার পরিকল্পনা করতে পারেন। বিস্ময়কর খবর পাওয়ার সম্ভাবনা।

শুভ সংখ্যা :- 2

শুভ রং :- রুপোলি এবং সাদা

 

বৃষ-

শুধু চিন্তা করে গেলে কিছু লাভ নেই। চেষ্টা করুন। আপনার অর্থ তখনই আপনার কাজে আসে যখন আপনি নিজেকে অপরিমিত ব্যয়ের থেকে নিজেকে বিরত রাখবেন। ঘরোয়া ব্যাপার এবং গৃহস্থালির যে সব কাজ ফেলে রেখেছেন তা শেষ করুন।

শুভ সংখ্যা :- 2

শুভ রং :- রুপোলি এবং সাদা

 

মিথুন-

আপনার অসুস্থতা নিয়ে আলোচনা করা এড়িয়ে চলুন। অসুস্থতা থেকে আপনার মনোযোগ সরানোর জন্য নিজেকে কোন কাজে নিযুক্ত করুন কারণ আপনি আপনার অসুস্থতা নিয়ে যত কথা বলবেন তার প্রভাব শরীরে পড়বে। আপনার অর্থ অনেক কিছুতে ব্যয় করতে পারেন। সেই কারণে সুচিন্তিত একটা পরিকল্পনা প্রয়োজন। আত্মীয় এবং বন্ধুদের কাছ থেকে অপ্রত্যাশিত উপহার পাবেন। আইটি পেশাদাররা তাদের সাহস প্রমাণ করার সুযোগ পাবেন। সাফল্য অর্জনের জন্য আপনাকে আপনার একাগ্রতা বজায় রাখতে হবে এবং অবিরাম কাজ করতে হবে। আপনার বিপুল প্রত্যয় রয়েছে। তা কাজে লাগান। নতুন যোগাযোগ তৈরি করুন।

শুভ সংখ্যা :- 9

শুভ রং :- লাল এবং মেরুন

 

কর্কট-

আপনার অসাধারণ প্রচেষ্টা এবং পরিবারের সদস্যদের সময়মত সমর্থনের ফলে আপনি কাঙ্ক্ষিত ফলাফল লাভ করতে পারেন। অর্থ সঞ্চয়ের দিকে নজর দিন। বাড়ি-উন্নয়নমূলক প্রকল্পগুলি সম্পর্কে সিদ্ধান্ত নিতে পারেন।

শুভ সংখ্যা :- 3

শুভ রং :- কেশর এবং হলুদ

 

সিংহ-

উত্তেজনা থেকে পরিত্রাণ পেতে পারেন। আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। তবে আপনার আগ্রাসী প্রকৃতির কারণে আপনি প্রত্যাশার মতো উপার্জন করতে পারবেন না। দিনটিকে বিশেষ করে তোলার জন্য পরিবারের সাথে একটি সময় কাটান। প্রতিযোগিতা তীব্র হওয়ায় কাজের সূচি ধকলসাধ্য হয়ে উঠবে। তবে আজ আপনার ফাঁকা সময় বন্ধুদের সাথে আনন্দ উপভোগ করার সুযোগ পাবেন।

শুভ সংখ্যা :- 2

শুভ রং :- রুপোলি এবং সাদা

 

কন্যা-

মাসিক চাপ থেকে মুক্তি। ব্যবসায়ীদের তাদের পরিবারের সদস্যদের থেকে দূরে থাকা উচিত যারা আপনার আর্থিক সহায়তা চায়। রান্নাঘরের জন্য জরুরি জিনিসপত্র কিনতে পারেন। ব্যক্তিগত সম্পর্কগুলি সংবেদনশীল এবং ঝুঁকিপূর্ণ হবে। ব্যবসা সম্পর্কিত কথা,ব্যবসার কথা কাউকে বলবেন না। যদি আপনি সেটা করেন তাহলে আপনি বড়ো সমস্যার মধ্যে পড়তে পারেন।

শুভ সংখ্যা :- 9

শুভ রং :- লাল এবং মেরুন

 

তুলা-

স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তা করবেন না। আপনার মন সঠিক পথ দেখাবে। দায়বদ্ধতা এবং আর্থিক লেনদেগুলিকে সতর্কতার সাথে সামলান। ভাইকে সাহায্য করুন। কোন মতবিরোধে অহেতুক ইন্ধন দেওয়ার পরিবর্তে সেগুলিকে সমাধানের চেষ্টা করুন। একাকীত্বের দশা, যা আপনাকে দীর্ঘ সময় ধরে গ্রাস করছিল, তা শেষ হবে। পেশাদার ক্ষেত্রে দায়িত্ববৃদ্ধির সম্ভাবনা।

শুভ সংখ্যা :- 2

শুভ রং :- রুপোলি এবং সাদা

 

বৃশ্চিক-

বন্ধুরা সহায়ক হবে। তাঁদের সাহচর্য খুশির কারণ হবে। বিদেশের কোনও জমিতে বিনিয়োগ করে থাকেন তবে আজ এটি একটি ভাল দামে বিক্রি করা যেতে পারে, যা আপনাকে অর্থ লাভে সহায়তা করবে। পরিবারের সদস্যরা আপনার জীবনে এক বিশেষ স্থান অধিকার করবে। কোনও কঠিন কাজ সম্পূর্ণ করতে পারায় বন্ধুরা আপনার ভূয়সী প্রশংসা করবেন। যাঁরা বেশ কিছু দিন থেকে খুব ব্যস্ততার মধ্যে কাটাচ্ছিলেন তাঁরা আজ নিজের জন্য অবসর সময় পেতে পারেন।

 

শুভ সংখ্যা :- 4

শুভ রং :- বাদামি এবং ধূসর

 

ধনু-

সঠিক কাজ এবং চিন্তা মানসিক দুশ্চিন্তা থেকে মুক্তি দেবে। স্ত্রীয়ের সঙ্গে আর্থিক বিষয় নিয়ে আলোচনা করতে পারেন এবং আপনার ভবিষ্যতের জন্য আপনার সম্পদের পরিকল্পনা করতে পারেন। একঘেয়ে এবং অস্থির দিনে বন্ধুরা খুশি বয়ে নিয়ে আসবে। একতরফা মোহ আজ সর্বনাশা প্রমাণিত হবে। গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সাথে আলাপচারিতার সময় আপনার চোখ কান খোলা রাখুন। কোনও মূল্যবান উপদেশ পেতে পারেন।

শুভ সংখ্যা :- 1

শুভ রং :- কমলা এবং সোনালি

 

মকর-

সামঞ্জস্যপূর্ণ ব্যাক্তিত্ব তৈরি করুন। মনে রাখবেন ভালোর চেয়ে মন্দের প্রভাব বেশী। আপনার ভাইবোনদের সহায়তা করুন। তাতে ভাল ফল পাবেন। ভাইবোনদের কাছ থেকে পরামর্শ নিন। আপনি আজ কিছু সমস্যার সম্মুখীন হবেন। যাঁরা সাহায্যের হাত প্রসারিত করেছে তাদের ​​থেকে অলৌকিক কিছু আশা করবেন না। প্রেমে হতাশ হতে পারেন কিন্তু মনোক্ষুণ্ণ হবেন না। নতুন ধারণা পরীক্ষামূলকভাবে প্রয়োগের পক্ষে আদর্শ সময়।

শুভ সংখ্যা :- 1

শুভ রং :- কমলা এবং সোনালী

 

কুম্ভ-

স্বাস্থ্য সম্পর্কিত চিন্তাত্যাগ করুন। আপনার চারপাশে থাকা মানুষজন আপনার মনোবল এবং উদ্দীপনা জাগিয়ে তুলবে। ফাটকায় লাভ আনবে। ঘরে উৎসবের বাতাবরণ। একাকীত্বের দশা, যা আপনাকে দীর্ঘ সময় ধরে গ্রাস করছিল, তা শেষ হবে। ঘরে এবং কাজের জায়গার চাপ আপনার মনে প্রভাব ফেলবে। আজ আপনি অবসরের সময়ে কিছু নতুন কাজ করার কথা ভাববেন তবে এই কাজে আপনি এতটাই জড়িয়ে পড়তে পারেন যে আপনার প্রয়োজনীয় কাজও হাতছাড়া হতে পারে।

 

শুভ সংখ্যা :- 8

শুভ রং :- কালো এবং নীল

 

মীন-

পারিবারিক চিন্তায় আপনি আশঙ্কিত হয়ে থাকবেন। অতীতে যেমন অনেক ব্যয় করেছেন, আপনার বর্তমান সময়েও তার মুখোমুখি হতে পারেন। ফলেআপনার অর্থের খুব প্রয়োজন হবে। আপনার ঘনিষ্ঠ কেউ এক অত্যন্ত অনিশ্চিত মেজাজে থাকবে। সহকর্মী এবং ঊর্ধ্বতনদের কাছে থেকে পূর্ণ সহযোগিতা পাবেন। অফিসের কাজে গতি আসবে।

 

শুভ সংখ্যা :- 6

শুভ রং :- স্বচ্ছ এবং গোলাপী

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × four =