দিলীপ ঘোষের নিজের গ্রামে জয়ী তৃণমূল

ঝাড়গ্রামের যে  বুথে প্রত্যেকবার ভোট দেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ এবার সেখানে প্রার্থীই দিতে পারেনি বিজেপি। ফলে সেখানে বিজেপি প্রার্থী ছিল না। সেক্ষেত্রে বিজেপির মেদিনীপুরের সাংসদ কাকে ভোট দেবেন‌ নাকি গণতন্ত্রের এই উৎসব থেকে নিজেকে বিরত রাখবেন‌, তা নিয়ে স্বাভাবিক ভাবেই ছিল জল্পনা। এবার সেই বুথেই নির্দল প্রার্থীকে হারিয়ে জিতে গেল তৃণমূল।

ঝাড়গ্রামের গোপীবল্লভপুরের এই গ্রামের ২৫ নম্বর বুথে ভোট দেন দিলীপ ঘোষ। পঞ্চায়েতের মনোনয়ন পর্বে তাঁর বুথে প্রার্থীই দিতে পারেনি বিজেপি। মঙ্গলবার সেই বুথে এক নির্দল প্রার্থীকে হারিয়ে জিতেছেন তৃণমূলের শিবানী দেউলী। যা শুনে দিলীপের প্রতিক্রিয়া, ‘আমরা তো লড়াইয়েই ছিলাম না।’

প্রসঙ্গত, দিলীপ ঘোষ ঝাড়গ্রামের গোপীবল্লভপুরের কুলিয়ানা গ্রামের বাসিন্দা। তিনি মেদিনীপুরের সাংসদও। আগামী ৮ জুলাই রাজ্যে পঞ্চায়েত নির্বাচন। সেখানে কুলিয়ানা গ্রাম পঞ্চায়েতের মোট আসন সংখ্যা ১৩। এই কুলিয়ানায় দু’টি বুথ রয়েছে। তার মধ্যে ২৫ নম্বর বুথটি দিলীপ ঘোষের বুথ বলেই সবাই জানেন। কারণ সেখানেই ভোট দেন বিজেপি সাংসদ। তবে প্রশ্ন কিন্তু উঠেছে, কেন এই বুথে প্রার্থী খুঁজে পাওয়া গেল না বিজেপির তরফ থেকে তা নিয়েই।  এদিকে কুলিয়ানা গ্রামের ১৩টি বুথের মধ্যে শুধু দিলীপ ঘোষের বুথ বাদ দিয়ে বাকি ১২টি বুথেই প্রার্থী দিয়েছিল বিজেপি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 + eight =