ZODIAC 2024 Positano collection নিয়ে এল লিনেন শার্টের সমাহার

কলকাতা, এপ্রিল 2024: ZODIAC নিয়ে এল Positano collection। যেখানে বিশুদ্ধ লিনেন শার্টের সমাহারের মধ্যে দিয়ে তুলে ধরা হয়েছে ইতালীয় রিভেরার সারমর্মকে।

প্রসঙ্গত, ZODIAC ফ্রান্সের  নরম্যান্ডি অঞ্চলে চাষ করা ফ্ল্যাক্স থেকে  লিনেন উৎপাদন হয়। যা বিশ্বের সেরা মানের ফাইবার হিসেবে বিখ্যাত। লিনেন টেক্সটাইল বুননে ব্যবহৃত প্রাচীনতম তন্তুগুলির মধ্যে একটি।  শণ গাছের কাণ্ড থেকে বোনা এটি বিশ্বের শক্তিশালী প্রাকৃতিক ফাইবার হিসাবে স্বীকৃত। এদিকে লিনেন এর ব্যতিক্রমী গুণমান এই অঞ্চলের মাটি এবং জলবায়ু অবস্থার অনন্য সমন্বয়ের প্রতীক। এখানে, ফ্ল্যাক্স গাছগুলি লম্বাভাবে বৃদ্ধি পায় এবং পাতলাও হয়। আর এর থেকেই তৈরি হয় ব্যতিক্রমী এক উচ্চ-মানের লিনেন ফ্যাব্রিক। প্রসঙ্গত, এই লিনেন ফ্যাব্রিকের বুনন গ্রীষ্মের পোশাক তৈরি পক্ষেও আদর্শ। পাশাপাশি লিনেন শার্টগুলি প্রতিটি ধোয়ার সাথে আরও আরামদায়ক হয়ে ওঠে এবং আপনার গ্রীষ্মের চেহারার কমনীয়তাকে বাড়িয়ে তোলে।

2024 Positano pure Linen Collection-এ র রঙের প্যালেটটি ইতালীয় রিভিয়েরার আমালফি উপকূলে অবস্থিত একটি বিচিত্র শহর পসিতানো-এর বিস্ময়কর দৃশ্যকে প্রতিফলিত করে। যেখানে মনে করিয়ে দেয়  বেইজ, গোলাপী, হলুদ এবং টেরা কোটা ঘরগুলি পাহাড়ের পাশ দিয়ে  নীল ভূমধ্যসাগরীয় জলে নেমে আসাকে। এগুলি সংক্ষিপ্ত এবং দীর্ঘ হাতা উভয় ক্ষেত্রেই বিস্তৃত সলিড, স্ট্রাইপ এবং চেকের মধ্যে পাওয়া যায়। এছাড়াও খুব মার্জিত পোশাকের জন্য রয়েছে জোডিয়াক লিনেন জ্যাকেট, ট্রাউজার্সও।

লঞ্চের বিষয়ে মন্তব্য করতে গিয়ে মিস্টার সালমান নুরানি (ভাইস চেয়ারম্যান এবং এমডি জেডসিসিএল) জানান, ‘ZODIACs 2024 Positano Collection-এ শার্টের রং ফরাসি শণ থেকে বোনা লিনেন কাপড়ে ইতালীয় রিভেরার রং কে প্রতিফলিত করে।

অনলাইনে কেনাকাটার জন্য www.zodiaconline.com -এ যেতে হবে।

ইন-স্টোর: আপনার কাছাকাছি একটি ZODIAC স্টোরের জন্য ৮৪৫৯৩৬০০৪-এ হোয়াটসঅ্যাপ-এ Hello লিখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × two =