আজকের রাশিফল, ২৭ জুন, ২০২৩,মঙ্গলবার

আজকের রাশিফল, ২৭ জুন, ২০২৩,মঙ্গলবার

 

 

মেষ-

বিপদের সময় ধৈর্য্য হারাবেন না। বাচ্চাদের মাধ্যমে আজ আর্থিক সুবিধা অর্জন করার ইঙ্গিত রয়েছে। সন্তানের জন্য গর্বিত হবেন। কিছু মানুষ তাঁরা যা সম্পাদন করতে পারেন তার থেকেও বেশি প্রতিশ্রুতি দেবেন, এমন মানুষদের কথা ভুলে যান। যাঁরা শুধু বলেন কোন ফল দেন না। আপনি আপনার সঙ্গীকে আপনার অবস্থান বোঝাতে সমস্যায় পড়তে পারেন। সাফল্য নিশ্চিতভাবেই আপনার। নিজের জন্য সময় খুঁজে পাওয়া খুব কঠিন।

শুভ সংখ্যা :- 7

শুভ রং :- ক্রিম এবং সাদা

 

বৃষ-

মন ভাল জিনিষের প্রতি আগ্রহী হবে। অর্থ ব্যয়ে সংযত হন। আপনার ব্যক্তিত্ব কিছু নতুন বন্ধু তৈরি করতে সাহায্য করবে। খুব ছোট কোন সমস্যা তৈরি হতে পারে। ব্যবসায়িক বিষয়ে সিদ্ধান্ত নেবার সময় কারও দ্বারা প্রভাবিত হবেন না। কারও কারও জন্য অত্যধিক ভ্রমণ ক্লান্তিকর হতে পারে।

শুভ সংখ্যা :- 6

শুভ রং :- স্বচ্ছ এবং গোলাপি

 

মিথুন-

ক্ষমতা শক্তি বেশি থাকার কারণে একটি ইতিবাচক ইঙ্গিত পাবেন। মূল্যবান জিনি, সম্পর্কে সাবধান। কোন পুরনো পরিজন আপনার জন্য সমস্যার সৃষ্টি করতে পারে।

শুভ সংখ্যা :- 4

শুভ রং :- বাদামি এবং ধূসর

 

কর্কট-

আপনি সম্ভবত অনেক বিষয় থেকে মুক্তি পাবেন। যেমন সন্দেহ, নিরুৎসাহ, বিশ্বাসের অভাব, লোভ, অঙ্গীকার, অহংকার এবং ঈর্ষা। একদিনের জন্য বাঁচার মানসিকতায় বিনোদনের জন্য খুব বেশি সময় ও অর্থের অপচয় করার প্রবণতা ত্যাগ করতে হবে। পরিবারের সদস্যদের সাথে একটি শান্তিপূর্ণ এবং নির্ঝঞ্ঝাট দিন উপভোগ করুন। মানুষেরা সমস্যা নিয়ে এলে  তাদেরকে উপেক্ষা করুন এবং এতে নিজের মনকে অশান্ত হতে দেবেন না। কর্মক্ষেত্র অনুকূল। নিজের মনকে নিয়ন্ত্রণে রাখতে শিখুন।

শুভ সংখ্যা :- 7

শুভ রং :- ক্রিম এবং সাদা

 

সিংহ-

কিছু মানুষের মনে হতে পারে যে আপনি নতুন কিছু শেখার পক্ষে বেশিই বয়স্ক। কিন্তু একদমই তা নয়। আপনার মনের জোরে সহজেই নতুন জিনিস শিখতে পারবেন। টাকাকড়ি পরিশোধ হয়ে যাওয়ার দরুণ আর্থিক অবস্থা উন্নত হবে। অলীক কল্পনার পেছনে না ছুটে আরও বাস্তববাদী হবার চেষ্টা করুন। বন্ধুদের সঙ্গে সময় কাটান, এতে আপনার ভালোই হবে।

শুভ সংখ্যা :- 6

শুভ রং :- স্বচ্ছ এবং গোলাপি

 

কন্যা-

শরীরের ওপর নজর দিন। খাওয়া পরিমিত করুন। বিনিয়োগের পরামর্শ দেওয়া হচ্ছে। তবে সঠিক জায়াগায় বিনিয়োগ করুন। ব্যবসায়িক অংশীদাররা সহায়ক আচরণ করবে এবং অসমাপ্ত কাজ শেষ করার জন্য আপনারা একসাথে কাজ করবেন। ফাঁকা সময়ে ধ্যান যোগ করতে পারেন। তাতে মানসিক শান্তি বোধ করবেন। একজন অপরিচিত ব্যক্তি আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে সামান্য কলহের কারণ হতে পারে।

শুভ সংখ্যা :- 4

শুভ রং :- বাদামি এবং ধূসর

 

তুলা-

আপনি অজানা উৎস থেকে অর্থ অর্জন করতে পারেন। যা আপনার আর্থিক সমস্যার সমাধান করবে। মনে রাখবেন, বাচ্চারা মনোযোগ দাবি করে কিন্তু সুখও বয়ে আনে। আপনার অনেক কিছু অর্জন করার ক্ষমতা আছে। তাই সুযোগের সদব্যবহার করুন।

শুভ সংখ্যা :- 7

শুভ রং :- ক্রিম এবং সাদা

 

বৃশ্চিক-

আপনার দানী মনোভাব গোপন আশীর্বাদ হতে পারে। আপনি সম্ভবত অনেক বিষয় থেকে মুক্তি পাবেন। যেমন, সন্দেহ, নিরুৎসাহ, বিশ্বাসের অভাব, লোভ, অঙ্গীকার, অহংকার এবং ঈর্ষা। আপনি  পরিবারের বড়দের কাছ থেকে সঞ্চয় সম্পর্কে পরামর্শ চাইতে পারেন। ব্যবসায়ীরা ক্ষতিগ্রস্থ হতে পারেন।

শুভ সংখ্যা :- 8

শুভ রং :- কালো এবং নীল

 

ধনু-

স্বাস্থ্য অনুকূল। পরিবারের বড়দের কাছ থেকে সঞ্চয় সম্পর্কে পরামর্শ চাইতে পারেন। আপনার সঙ্গী সহায়ক এবং সাহায্যকারী হবে। ঊর্ধ্বতন স্তরে কাজ করা ব্যক্তিদের থেকে কিছু বিরোধের সম্ভাবনা। সেই কারণে মাথা ঠাণ্ডা রাখা জরুরি। আপনি একা থাকলেও শান্ত থাকতে পারবেন না। উদ্বেগ থাকবে।

শুভ সংখ্যা :- 5

শুভ রং :- সবুজ এবং ফিরোজা

 

মকর-

নিজের মত জানাতে দ্বিধা করবেন না। আত্মবিশ্বাসের অভাব আপনার পরিস্থিতিকে আরও জটিল করে দেয় এবং আপনার অগ্রগতিকে আটকে দেয়। আত্মবিশ্বাস ফিরে পেতে নিজেকে মেলে দিন এবং সমস্যার মোকাবিলা করতে প্রাণ খুলে হাসুন। আপনার সৃজনশীল প্রতিভা সঠিকভাবে ব্যবহার করলে অত্যন্ত শুভ ফল পাবেন। দূর সম্পর্কের আত্মীয়দের কাছ থেকে অপ্রত্যাশিত সংবাদ খুশির কারণ হবে। টাকা,ভালোবাসা,পরিবার থেকে দূরে গিয়ে আজকে আপনি আনন্দের সন্ধানে কোনো আধ্যাত্মিক কর্তার সাথে দেখা করতে যেতে পারেন। আপনাকে সবচেয়ে সুখী করার জন্য আপনার জীবন সঙ্গী আজ অনেক অনেক প্রচেষ্টা করবে।

শুভ সংখ্যা :- 5

শুভ রং :- সবুজ এবং ফিরোজা

 

কুম্ভ-

ধ্যান সমস্যার থেকে মুক্তি দেবে। আজ আপনি সহজেই মূলধন- অনাদায়ী ঋণ জোগাড় করতে পারবেন। নতুন প্রকল্পে কাজ করার জন্য পুঁজির চেষ্টা করতে পারেন। পরিবারের সদস্যদের প্রয়োজনীয়তাকে অগ্রাধিকার দিন। তাঁদের আনন্দ এবং দুঃখ ভাগ করে নিতে চেষ্টা করুন।

শুভ সংখ্যা :- 3

শুভ রং :- কেশর এবং হলুদ

 

মীন-

উচ্চাশা রাখুন। এগিয়ে চলুন। আপনার ঘরে অতিথি সমাগম একটি আনন্দময় এবং চমৎকার দিনে পরিণত করবে। আপনি বুঝতে পারবেন যে আপনি আপনার সৃজনশীলতা হারিয়ে ফেলেছেন এবং এরফলে আপনার সিদ্ধান্ত গ্রহণ অত্যন্ত কঠিন হচ্ছে। মনে জোর আনুন।

শুভ সংখ্যা :- 1

শুভ রং :- কমলা এবং সোনালি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 − 18 =