ফের কলকাতায় পথ দুর্ঘটনা, প্রাণ কাড়ল তরুণীর

শুক্রবার বেহালায় আট বছরের শিশুকে পিষে দিয়েছিল লরি। এই নিয়ে দিনভর উত্তপ্ত ছিল বেহালা। এই ঘটনার রেশ কাটতে না কাটতেই এবার দ্বিতীয় হুগলি সেতুতে ঘটে গেল এক দুর্ঘটনা। শুক্রবার রাত ১১টা নাগাদ মৃত্যু হয় এক তরুণীর।

পুলিশ সূত্রে খবর, ওই তরুণীর নাম সুনন্দা দাস (২৬)। সুনন্দা হাওড়ার নেতাজি সুভাষ রোড এলাকার বাসিন্দা। ধর্মতলার একটি হোটেলে কাজ করতেন তিনি। অন্যান্য দিনের মতোই কাজ শেষ করে শুক্রবার রাতে তিনি স্কুটিতে করে বাড়ি ফিরছিলেন। সেই সময় একটি লরি পেছন থেকে এসে তাঁকে ধাক্কা দেয়। এরপর তাঁর দেহ লরির চাকায় কার্যত পিষে গিয়েছিল।

তড়িঘড়ি সেখানে আসেন কর্তব্যরত পুলিশ কর্মীরা। তাঁরা ওই তরুণীকে উদ্ধার করে এসএসকেএম  হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসকরা প্রাথমিক পরীক্ষার পর তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ইতিমধ্যেই ওই ঘাতক লরিটিকে আটক করেছে পুলিশ। পলাতক চালক। দুর্ঘটনার সময় ওই লরির গতি কত ছিল, কী ভাবেই এই দুর্ঘটনা ঘটল, তা খতিয়ে দেখা হচ্ছে। একইসঙ্গে ওই লরি চালকের খোঁজ করাও শুরু হয়েছে।

তবে এদিনের এই ঘটনাতে আরও বড় প্রশ্নচিহ্নের মুখে পুলিশি নজরদারি। কারণ, প্রথা বা নিয়ম অনুসারে দ্বিতীয় হুগলি সেতুতে রাতেও থাকে কড়া পুলিশি নজরদারি। সেক্ষেত্রে কী ভাবে এই ঘটনা ঘটল? তা নিয়ে উঠছে প্রশ্ন।

এদিকে শুক্রবার সাত সকালে মর্মান্তিক ঘটনার সাক্ষী হয়েছিল বেহালা। বাবার সঙ্গে স্কুলে যাচ্ছিল বড়িশা হাইস্কুলের দ্বিতীয় শ্রেণির ছাত্র সৌরনীল সরকার। জানা গিয়েছে, সিগনালের বাতি লাল হওয়ার পরেই তাঁরা রাস্তা পার হতে গিয়েছিল। সেই সময় একটি লরি ওই বাবা এবং ছেলেকে পিষে দেয়। ঘটনাস্থলেই মৃত্যু হয় সৌরনীলের। অন্যদিকে, তাঁর বাবার পায়ের উপর দিয়ে চলে যায় লরির চাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

6 − 1 =