ছোট পর্দায় ফিরছে দাদাগিরি, সঞ্চালক সেই সৌরভ-ই

ছোট পর্দায় ফিরছে ‘দাদাগিরি’। জি-বাংলার সেই জনপ্রিয় রিয়ালিটি শো ‘দাদাগিরি’। যে অনুষ্ঠানের সঞ্চালনা করেন স্বয়ং সৌরভ গঙ্গোপাধ্যায়। জানা গেছে, শোয়ের ১০তম সিজন আসছে খুব শীঘ্রই। এবারেও সঞ্চালনার দায়িত্বে থাকবেন সৌরভ। সূত্রের খবর, শোয়ের অডিশন পর্ব ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। জি-বাংলার চিফ ক্লাস্টার অফিসার (ইস্ট প্রোগ্রামিং) সম্রাট ঘোষ ‘দাদাগিরি’ নিয়ে সম্প্রতি শেয়ার করেছেন আপডেট। অক্টোবরের শেষের দিকে টিভির পর্দায় হাজির হবে ‘দাদাগিরি’। শো হবে আগের ফর্ম্যাট মেনেই। আপাতত জি বাংলার পর্দায় শনি ও রবিবার রাত ৯.৩০টার স্লটে দেখা যাচ্ছে ‘ডান্স বাংলা ডান্স’। সূত্রের খবর, ‘ডান্স বাংলা ডান্স’ শেষ হলেই সেই জায়গায় আসবে ‘দাদাগিরি’। ২০০৯ সালে সফর শুরু হয়েছিল ‘দাদাগিরি’র। আর তারই সঙ্গে সঞ্চালক হিসাবে হাতেখড়ি হয়েছিল সৌরভের। এরপর এই শো-এর গত ৯টি সিজনের মধ্যে ৮টি সঞ্চালনার দায়িত্ব পালন করেছেন প্রাক্তন বিসিসিআই সভাপতি।

উল্লেখ্য, ২০০৯ সালে শুরু হয় ‘দাদাগিরি’র পথচলা। এই শোয়ের শুরু থেকেই সঞ্চালনার দায়িত্ব সামলাচ্ছেন সৌরভ। তবে এই শোয়ের তৃতীয় সিজনে সঞ্চালকের ভূমিকায় সৌরভের জায়গায় দেখা যায় অভিনেতা মিঠুন চক্রবর্তীকে। তবে দর্শকরা তা ঠিক ভালভাবে নেনি। মুখ ফিরিয়ে নেন অনেকেই। সুতরাং শোয়ের চতুর্থ সিজনেই ফিরিয়ে আনা হয় সৌরভকে। ‘দাদাগিরি সিজন ৯’-এর থিম ছিল ‘হাত বাড়ালেই বন্ধু’। এই সিজনে কি চমক থাকে এখন সেটাই দেখার।

আশা করা যাচ্ছে, পুজোর সময় অর্থাৎ অক্টোবরের শেষের দিকে টিভির পর্দায় হাজির হবে ‘দাদাগিরি’। সৌরভ গঙ্গোপাধ্যায়ই থাকবেন সঞ্চালকের ভূমিকায়। আট থেকে আশি, ‘দাদাগিরি’র ভক্ত সংখ্যা অসংখ্য। একদিকে যেমন দাদার গুগলির মুখোমুখি হয় সেলেবরা, তেমনই শো-তে অংশ নেন সব বয়সী আম জনতা। শুধু তাই নয়, এবারও নানা চমক থাকবে ‘দাদাগিরি আনলিমিটেড’-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

9 + 7 =