অফিস টাইমে লাইনচ্যুত লোকাল ট্রেন

অফিস টাইমে দমদমে লাইনচ্যুত লোকাল ট্রেন। দমদমের পাঁচ নম্বর লাইনে ডাউন কল্যাণী মাঝেরহাট লোকাল লাইনচ্যুত হয়। একটি বগি ট্র্যাকের বাইরে চলে এসেছে। তবে এখনও পর্যন্ত হতাহতের কোনও খবর নেই বলে দাবি রেলের।সূত্রের খবর, দমদম স্টেশনের ৫ নম্বর প্ল্যাটফর্ম ঢোকার পর প্ল্যাটফর্ম  ছেড়ে যাওয়ার সময় ৩০১২৮ ডাউনের চাকা লাইনচ্যুত হয়। ট্রেনের যে বগিটি লাইচ্যুত হয় তার নম্বর ৬০২০৬৭। সূত্রে খবর, এটি ছিল ট্রেনের পাঁচ নম্বর বগি।এই ঘটনার জেরে ওই লাইনে ট্রেন চলাচল বন্ধ থাকে।

এদিকে ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছেছেন রেলের আধিকারিকরা। মেরামতির কাজ শুরু হয়। তবে এদিনের এই ঘটনায় প্রচণ্ড আতঙ্কিত হয়ে পড়েন যাত্রীরা। এমনিতেই অফিস টাইমে ট্রেনে থাকে ঠাসা ভিড়। দমদমে প্রচুর যাত্রী ওঠানামা করেন। স্বাভাবিক ভাবেই তাঁদের মধ্যে আতঙ্ক ছড়ায়।

ওই ট্রেনেরই এক যাত্রী জানান, ‘আচমকাই একটা প্রচণ্ড ঝাঁকুনি হয়। কিছু বুঝে ওঠার আগেই আমরা একে ওপরের ঘাড়ে গিয়ে পড়ি। তখন ব্যাপারটা সেভাবে বুঝতেই পারিনি। ট্রেন দাঁড়িয়ে যায়। অনেকেই লাইন দিয়ে নীচে নেমে আসেন। তারপর বুঝি লাইনচ্যুত হয়েছে ট্রেন।’ তবে এখনও পর্যন্ত এই ঘটনায় হতাহতের কোনও খবর মেলেনি। কীভাবে দুর্ঘটনা, তাও এখনও রেলের তরফে জানানো হয়নি। রেল আধিকারিকরা প্রাথমিকভাবে জানিয়েছেন, তদন্ত করে দেখা হচ্ছে। যান্ত্রিক কোনও গোলোযোগেই এই দুর্ঘটনা বলে তাঁদের দাবি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × 4 =