কলকাতা মেট্রোর কর্মীদের তৎপরতায় মিলল হারিয়ে যাওয়া গয়নার ব্যাগ

কলকাতা মেট্রোয় কর্তব্যরত এক মহিলা আরপিএফ কর্মীর তৎপরতায় এক যাত্রী ফির পেলেন তাঁর রুপোর গয়না। কলকাতা মেট্রোর মুখ্য জনসংযোগ আধিকারিক কৌশিক মিত্র জানান, কলকাতা মেট্রোর কালীঘাট স্টেশনে এক মহিলা আরিপএফ কর্মী যাত্রীদের রুটিন চেক আপের সময় স্ক্য়ানার মেশিনের সামনে প্রহরায় ছিলেন। তখনই তাঁর নজরে আসে একটি ব্যাগ। এরপর তা খতিয়ে দেখে তিনি জমা দেন সংশ্লিষ্ট স্টেশন মাস্টারের অফিসে। এরপরই কালীঘাট স্টেশন সহ অন্যান্য বিভিন্ন স্টেশনে ঘোষণা করা হয় এই ব্য়াগটি সম্পর্কে। সঙ্গে এও জানানো হয়, যাতে ব্যাগটির মালিক উপয়ুক্ত প্রমাণ সহকারে তা কালীঘাট মেট্রো স্টেশনের স্টেশন মাস্টার অফিস থেকে নিয়ে যান।

এর কিছু পরই এক মহিলা এসে উপয়ুক্ত প্রমাণ দিয়ে তাঁর হারিয়ে যাওয়া গয়নার ব্যাগটি নিয়েও যান। পাশাপাশি হারিয়ে যাওয়া ব্যাগটি খুঁজে পাওয়ায় ধন্যবাদ জানান কলকাতা মেট্রো কর্তৃপক্ষকে।

এই ঘটনা থেকেই স্পষ্ট যে কলকাতা মেট্রোর কর্মীরা সর্বদাই যাত্রীদের সাহায্যের জন্য তৈরি হয়ে আছেন। আর মেট্রো পরিসীমার আয়ত্ত্বের মধ্যে কেউ কোনও জিনিস হারালে বা কাউকে হারিয়ে ফেললে যথাসম্ভব চেষ্টা করা হবে সেই সমস্যা সমাধান করতে, এমনটাই জানিয়েছেন কলকাতা মেট্রোর মুখ্য় জনসংযোগ আধিকারিক কৌশিক মিত্র।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × 4 =