সল্টলেক সিটি সেন্টার রয়্যাল থেকে পড়ে মৃত্যু এক ব্যক্তির

সল্ট লেক সিটি সেন্টার রয়্যাল থেকে পড়ে গিয়ে মৃত্যু হল এক ব্যক্তির। বিধাননগর কমিশনারেট সূত্রে খবর, মৃত ব্যক্তির নাম চন্দন মণ্ডল। তবে চন্দনবাবুর মৃত্যুর কারণ নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা। পরিবারের দাবি, ওই ব্যক্তি কোনওভাবেই নিজে থেকে ঝাঁপ দিতে পারেন না। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

এদিকে সূত্রে খবর , চন্দন মণ্ডল ইন্ডিয়া ইভেন্ট কোম্পানিতে কাজ করেন। রবিবার দুপুরে সল্টলেক সিটি সেন্টারের রয়াল বিল্ডিং এর চতুর্থ তল থেকে পড়ে যান তিনি। এরপর দ্রুত তাঁকে বিধান নগর মহকুমা হাসপাতালে নেওয়া আসা হলে মৃত ঘোষণা করেন চিকিৎসকেরা। খবর পেয়ে ঘটনাস্থলে আসেন মৃতের স্ত্রী, মা ও অন্যান্য আত্মীয়রা। স্ত্রীর দাবি, বেশ কিছুদিন ধরে মানসিক চাপে ছিলেন চন্দন। মূলত কর্মক্ষেত্রে তার ঊর্ধ্বতন কর্তৃপক্ষ মানসিক চাপ দিচ্ছিল বলেই দাবি করেন স্ত্রী।

এদিকে সূত্রে এ খবরও মিলেছে, রবিবার দুপুরে সল্টলেক সিটি সেন্টারে ইভেন ম্যানেজমেন্ট এর কাজে যান চন্দন মণ্ডল। তার স্ত্রী প্রিয়াঙ্কা মণ্ডল জানান, এদিন দুপুরে তার মোবাইলে একটি মেসেজ পান তার স্বামীর নাম্বার থেকে। সেই মেসেজে লেখা ছিল তার স্বামী আর চাপ সহ্য করতে পারছেন না। তবে চন্দন মণ্ডল আত্মহত্যা করেছেন বলে মানতে রাজি নন তার মা ও স্ত্রী দুজনের কেউই।

ঘটনার তদন্ত শুরু করেছে বিধাননগর কমিশনারেটের পুলিশ। জনবহুল এলাকার মাঝে এক ব্যক্তি কী ভাবে পড়ে গেলেন তা নিয়েও প্রশ্ন উঠেছে। ফলে ঠিক কী ভাবে বা কী কারণে চন্দনবাবু ওই বহুতল থেকে পড়ে গেলেন তার তদন্ত শুরু হয়েছে। এই ঘটনার সঙ্গে অন্য কোনও বিষয় রয়েছে কিনা তা খুঁজে দেখছে পুলিশ। পরিবারের অন্যান্য সদস্যদেরও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 + three =