‘সা-রে-গা-মা-পা’-এর অডিশন কলকাতায়

দর্শকের কাছে অন্য আবেগের জায়গা করে নিয়েছে ‘সা-রে-গা-মা-পা’। প্রতি সিজনেই একের পর এক চমক সঙ্গে নিয়ে আসছেই। আর সেই কাণেই দর্শকরাও মুখিয়ে থাকেন এই নন-ফিকশন প্রোগ্রামটার জন্য। শুধু তাই নয়, ভালো গান শুনতে পাওয়ার এমন মঞ্চ কে-ই বা হাতছাড়া করতে চায়।

এখানে বলে রাখা শ্রেয়, গত তিন দশক ধরে, জি টিভি দর্শকদের বেশকিছু নন-ফিকশন অনুষ্ঠানের সঙ্গে পরিচয় করিয়েছে। যেমন- সা রে গা মা পা, ডান্স ইন্ডিয়া ড্যান্স থেকে একাধিক বিনোদনমূলক অনুষ্ঠান। প্রতিটা সিজনেই নানা চমকে মোড়া জি সা রে গা মা পা থেকে অত্যন্ত জনপ্রিয়, প্রতিভাবান শিল্পী উঠে এসেছে।

এদিকে কোথায় কবে কীভাবে যোগাযোগ করলে মিলবে আমার-আপনার পরিবারের সদস্যদেরও অংশগ্রহণের সুযোগ তা জানতে অনেকেই মুখিয়ে থাকেন। কলকাতাতেও রয়েছে ‘সা-রে-গা-মা-পা’-এর অডিশন। এখন প্রশ্ন হল কোথায় আর কবে?

সা রে গা মা পা ২০২৩-এর অন-গ্রাউন্ড অডিশনগুলি ৮ জুলাই শনিবার এবং ৯ জুলাই রবিবার কলকাতায় শুরু হবে। যদি কারও বয়স ১৫ বছর বা তার বেশি হয়, তবে এটিই সুবর্ণ সুযোগ লুফে নেওয়ার। অনলাইন অডিশন ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। হোয়াটসঅ্যাপ নম্বর ৮৮৫০৬৯০৭৫৮/৮৮৫০৬২৬১৫৭ –এই নম্বরে নাম, শহর, বয়স লিখে পাঠান। সঙ্গে পাঠাতে হবে অডিশনের ক্লিপও অথবা রেজিস্ট্রেশন লিঙ্ক পেতে ৯৯৩০০০০৩২৩ নম্বরে একটি মিস কল দিতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fourteen − three =