মেগা ইভেন্টের দিনে রাজ্য নির্বাচনকমিশনের ওয়েবসাইট ক্র্যাশ

মেগা ইভেন্টের দিনেই রাজ্য নির্বাচন কমিশনের ওয়েবসাইট ক্র্যাশ।আজ গ্রাম বাংলা কার দখলে তারই রায় দেখতে অপেক্ষায় আমজনতা। এই অবস্থায় অনেকে সাহায্য, আবার কেউ কেউ তথ্যের জন্য রাজ্য নির্বাচন কমিশনের অফিসিয়াল ওয়েবসাইটে প্রবেশ করতে চাইছেন। কিন্তু, মঙ্গলবার এই মেগা দিনে ‘ক্র্যাশ’ করল রাজ্য নির্বাচন কমিশনের ওয়েবসাইট। এদিকে আবার এরই মধ্যে রাজ্যের বিভিন্ন এলাকায় বিক্ষিপ্ত অশান্তির দৃশ্য সামনে আসছে।

সূত্রে খবর, http://wbsec.gov.in এই ওয়েবসাইটে ক্লিক করলে ‘গেটওয়ে টাইম আউট’ তথ্য সামনে আসছে। ফলে এই ওয়েবসাইটে কেউ প্রবেশ করতে পারছেন না। ভোটের ফলাফলের দিন কি কোনও যান্ত্রিক সমস্যায় পড়েছে নির্বাচন কমিশনের ওয়েবসাইট পড়েছে কি না সে ব্যাপারে কোনও তথ্য অবশ্য মেলেনি কমিশনের তরফে।

এদিকে কমিশনের এই ওয়েবসাইট থেকে নির্বাচন সম্পর্কিত একাধিক গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যায়। এরমধ্যে থাকে সাহায্য কী ভাবে পাওয়া যাবে সে ব্যাপারেও যাবতী তথ্য, প্রার্থীদের তথ্য। ওয়েবসাইটটিকে সচল করতে ঠিক কী পদক্ষেপ করা হয়েছে এখনও পর্যন্ত তা স্পষ্ট নয়। মঙ্গলবার সকাল ৯.৩০ মিনিট পর্যন্ত রাজ্য নির্বাচন কমিশনের সদর দফতরে এসে পৌঁছননি রাজ্যের নির্বাচন কমিশনার রাজীব সিনহা। এই মুহূর্তে রাজ্য নির্বাচন কমিশনে রয়েছেন কমিশনের সচিব নীলাঞ্জন সান্ডিল্য।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

six + eleven =