আজকের রাশিফল (২২ জুন, ২০২৩, বৃহস্পতিবার)

আজকের রাশিফল (২২ জুন, ২০২৩, বৃহস্পতিবার)

 

মেষ-

 

ইতিবাচক মনোভাব এবং আত্মবিশ্বাসের জোরে চারপাশের মানুষের মনে ছাপ ফেলতে পারবেন। বেড়াতে যাওয়ার সময় আপনার মূল্যবান জিনিসপত্র এবং ব্যাগ সম্পর্কে সাবধানতা অবলম্বন করুন। আপনার বাচ্চা কোন পুরস্কার গ্রহণের অনুষ্ঠানে আমন্ত্রণ পেতে পারে। যাঁরা শিল্প এবং নাটকের সঙ্গে জড়িত তাঁরা তাঁদের সৃষ্টিশীলতা সেরা স্তরে নিয়ে যাওয়ার জন্য বেশ কিছু নতুন সুযোগ পাবেন। আপনার পর্যবেক্ষণ আপনাকে আজ অন্যদের থাকে এগিয়ে রাখতে সাহায্য করবে।

শুভ সংখ্যা :- 4

শুভ রং :- বাদামি এবং ধূসর

 

 

বৃষ-

 

সব মিলিয়ে খুশির দিন। তবে যাঁরা এখন পর্যন্ত অযথা অর্থ ব্যয় করেছেন, তাঁরা বুঝবেন অর্থ উপার্জন এবং সঞ্চয় করা কতটা কঠিন। ব্যক্তিগত এবং গোপনীয় তথ্য প্রকাশ করবেন না। দক্ষতা প্রদর্শনের সুযোগ পাবেন। ঐশ্বরিক শক্তিকে উপলব্ধি করতে কোনও আধ্যাত্মিক ব্যক্তির সঙ্গে দেখা করতে যেতে পারেন।

শুভ সংখ্যা :- 3

শুভ রং :- কেশর এবং হলুদ

 

 

 

মিথুন-

 

কল্যাণকর দিন। হয়তো কোনও দীর্ঘদিনের অসুস্থতা থেকে মুক্তি পেতে পারেন। বিনিয়োগ স্কিমগুলিকে নিয়ে দুইবার ভাবা উচিত। প্রতারণার হাত থেকে বাঁচাতে ব্যবসার দিকে নজর রাখুন। স্ত্রীর সাথে কেনাকাটা করতে যাওয়া অত্যন্ত উপভোগ্য হবে। সঙ্গে বোঝাপড়াও বাড়িয়ে তুলবে।

শুভ সংখ্যা :- 1

শুভ রং :- কমলা এবং সোনালি

 

 

কর্কট-

 

নিজেকে আরও আশাবাদী করে গড়ে তোলার দিন। ভয়, ঘৃণা, হিংসা এবং প্রতিশোধের মত নেতিবাচক অনুভূতি ত্যাগ করুন। কোনও ধরনের দীর্ঘ-স্থায়ী লগ্নি এড়িয়ে চলুন। বাইরে গিয়ে বন্ধুর সঙ্গে একটু সময় কাটান। দিনের শেষ দিকে কোন পুরনো বন্ধু আপনার বাড়িতে আসতে পারেন। কেউ প্রশংসা করলেও নিজেকে প্রতারণার হাত থেকে বাঁচাতে ব্যবসায় নজর রাখুন।

শুভ সংখ্যা :- 5

শুভ রং :- সবুজ এবং ফিরোজা

 

 

 

সিংহ-

 

গর্ভবতীরা সাবধানে থাকুন। অর্থ সংক্রান্ত বিষয়ে গ্রহনির্ভর স্থান অনুকূল নয়। সুতরাং, অর্থ নিরাপদে রাখুন। তবে কোনও সামাজিক অনুষ্ঠানে অংশ গ্রহণ করলে সবার কেন্দ্রবিন্দুতে থাকবেন। সহকর্মীরা উদ্বেগ ও দুশ্চিন্তা কারণ হতে পারেন। কোন দূর জায়গা থেকে সন্ধ্যার শেষভাগে সুখবর আসতে পারে।

শুভ সংখ্যা :- 3

শুভ রং :- কেশর এবং হলুদ

 

 

 

কন্যা-

 

হতাশ এবং অবসাদগ্রস্ত হবেন না। প্রতিকূল সময়ে জমানো অর্থ যে কোনও পরিস্থিতি সামলাতে সাহায্য করে তা মনে রাখুন। সঙ্গে সঞ্চয় শুরু করুন এবং অতিরিক্ত ব্যয় এড়িয়ে চলুন। পরিবারের সদস্যদের প্রয়োজনীয়তাকে অগ্রাধিকার দিন। তাঁদের আনন্দ এবং দুঃখ ভাগ করে নিতে নিজেকেও তাঁদের সঙ্গে মিলিয়ে দিন। যাতে তাঁরা বুঝতে পারেন যে আপনি তাঁদের কথা ভাবেন। গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সাথে আলাপচারিতার সময় আপনার চোখ কান খোলা রাখুন। হতে পারেকোন মূল্যবান উপদেশ পেতে পারেন। ফাঁকা সময়ের সঠিক ভাবে ব্যবহার করা শিখতেই হবে নয়তো জীবনে সবার পেছনে থেকে যাবেন।

শুভ সংখ্যা :- 1

শুভ রং :- কমলা এবং সোনালি

 

 

তুলা-

 

আপনার মুগ্ধ আচরণ অপরের মনোযোগ আকর্ষণ করবে। যদি বিবাহিত হন তাহলে আপনার বাচ্চাদের বিশেষ যত্ন নিন। কারণ তাদের স্বাস্থ্যের অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে। এই মূহূর্তে বাচ্চা আর পরিবার আপনার প্রধান লক্ষ্য। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য ভাল দিন। ঘরের বাইরে বেরিয়ে খোলা বাতাসে হাঁটাহাটি করুন। তাতে আপনার মন শান্ত থাকবে।

শুভ সংখ্যা :- 4

শুভ রং :- বাদামি এবং ধূসর

 

 

বৃশ্চিক-

 

ধ্যান এবং যোগ লাভজনক হবে। বিপরীত লিঙ্গেরসহায়তায় ব্যবসা বা চাকরিতে আর্থিক সুবিধা পেতে পারেন। স্ত্রীর সম্পর্কের ক্ষেত্রে আপনার হস্তক্ষেপ তাকে ক্ষিপ্ত করতে পারে। তবে আপনার স্ত্রীর জরুরি কাজের জন্য আপনার দিনের পরিকল্পনা বিঘ্নিত হতে পারে। তবে দিনের শেষে উপলদ্ধি করবেন যা হয় ভালোর জন্যই হয়।

শুভ সংখ্যা :- 5

শুভ রং :- সবুজ এবং ফিরোজা

 

 

ধনু-

 

অপ্রয়োজনীয় উত্তেজনা এবং দুশ্চিন্তা আপনার জীবনকে দুর্বিষহ করে তুলতে পারে। দীর্ঘমেয়াদি ভিত্তিতে বিনিয়োগ করলে উল্লেখযোগ্য লাভ পাবেন। ঘরের আসবাবে পরিবর্তন হতে পারে। আপনার হাসি আপনার প্রিয়জনের নিরানন্দের ক্ষেত্রে শ্রেষ্ঠ প্রতিষেধক হিসাবে কাজ করে। গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সাথে আলাপচারিতার সময় চোখ কান খোলা রাখুন। কোনও মূল্যবান উপদেশ পেতে পারেন। সেমিনার বা কোনও বৈঠক থেকে নতুন জ্ঞান আহরণের সঙ্গে নতুন যোগাযোগ তৈরি করবে।

শুভ সংখ্যা :- 2

শুভ রং :- রুপোলি এবং সাদা

 

 

মকর-

 

শক্তির প্রাচুর্যতা থাকলেও কাজের চাপ আপনার বিরক্তির কারণ হবে। অর্থ সংক্রান্ত বিষয়ে গ্রহনির্ভর স্থান আপনার পক্ষে অনুকূল নয়। সুতরাং, অর্থ নিরাপদে রাখুন। আপনার কাজে সম মানসিকতার বন্ধুদের সাহায্য নিন। তাঁদের সময়োচিত সাহায্য আপনার জন্য গুরুত্বপূর্ণ এবং লাভদায়ক হবে। কোনো কাজ ছেড়ে নতুন কোনও কাজের কথা ভাবতে পারেন, যা আপনার পছন্দের।  পরিবারের সঙ্গে সন্ধ্যা উপভোগ করুন।

শুভ সংখ্যা :- 2

শুভ রং :- রুপোলি এবং সাদা

 

 

কুম্ভ-

 

আপনি খুব আবেগপ্রবণ হবেন। সুতরাং আঘাত পেতে পারেন এমন পরিস্থিতি থেকে দূরে থাকুন। আপনি আপনার পরিবারের সদস্যদের একসাথে কোথাও যেতে পারেন। কোন ধর্মীয় স্থানে বা আত্মীয়ের কাছে যাওয়া সম্ভাব্য বলে মনে হচ্ছে। একাকিত্বের দশা, যা আপনাকে দীর্ঘ সময় ধরে গ্রাস করছিল, তা এবার শেষ হবে। সহকর্মী থেকে উদ্বেগ ও দুশ্চিন্তা আসবে। সময়ের সাথে-সাথে চলার সাথে আপনজনদের সময় দেওয়াও দরকার। এই কথাটা বুঝতে পারলেও বাড়ির লোকেদের যথেষ্ট সময় দিতে পারবেন না।

শুভ সংখ্যা :- 9

শুভ রং :- লাল এবং মেরুন

 

 

মীন-

 

কল্যাণকর দিন। দীর্ঘমেয়াদী অসুস্থতা থেকে মুক্তি পেতে পারেন। আর্থিক ক্ষেত্রে উন্নতি আপনার পক্ষে জরুরি। যোগাযোগ এবং আলোচনা ঠিকমত কাজ না করায় মেজাজ হারাতে পারেন। যার জন্য আপনাকে পরে অনুতাপ করতে হবে। তাই বলবার আগে ভাবুন। আপনার সামঞ্জস্যপূর্ণ কঠোর পরিশ্রম ভাল ফল দিতে পারে।

শুভ সংখ্যা :- 7

শুভ রং :- ক্রিম এবং সাদা

 

 

 

 

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 − 13 =