আজকের রাশিফল (৩০ জুন, ২০২৩, শুক্রবার)

আজকের রাশিফল (৩০ জুন, ২০২৩, শুক্রবার)

 

মেষ-

শারীরিক সক্ষমতা বজায় রাখতে কোনও ধরনের খেলাধুলায় যুক্ত থাকতে পারেন। যদি বিবাহিত হন তবে আজ আপনার বাচ্চাদের বিশেষ যত্ন নিন, কারণ তাদের স্বাস্থ্যের অবনতির ইঙ্গিত রয়েছে। এররজন্য প্রচুর অর্থ ব্যয় হতে পারে। আপনার সমস্যা অন্যরা বুঝতে পারবেন না। এর ফলে সম্পর্কের অবনতি ঘটনার সম্ভাবনা।ঊর্ধ্বতনদের কথা মেনে নিন, কোনও বিরোধ হলেও মাথা ঠাণ্ডা রাখা জরুরি। আজ শুরু হওয়া নির্মাণ কাজ আজই আপনার প্রত্যাশা মতো শেষ হবে।

শুভ সংখ্যা :- 5

শুভ রং :- সবুজ এবং ফিরোজা

 

বৃষ-

আপনার ভদ্র ব্যবহার প্রশংসা কুড়াবে।আপনি কমিশন,ডিভিডেন্ট বা রয়্যালটি থেকে বেনিফিট পাবেন। কোন প্রতিবেশীর সাথে ঝগড়ার জেরে মেজাজ খারাপ করতে পারে।যদি আপনি ইন্ধন না জোগান তাহলে ঝগড়া হওয়ারও সম্ভাবনা নেই। কর্মক্ষেত্রে পুরানো কোনও কাজের প্রশংসা পেতে পারেন।তারই জের আপনার পদোন্নতিও হতে পারে।ব্যবসায়ীরা তাঁদের ব্যবসা সম্প্রসারণ সম্পর্কে অভিজ্ঞ ব্যক্তিদের কাছ থেকে প্রয়োজনীয় পরামর্শ নিতে পারেন।

শুভ সংখ্যা :- 4

শুভ রং :- বাদামি এবং ধূসর

 

মিথুন-

আপনি দীর্ঘস্থায়ী অসুস্থতা থেকে সুস্থ হয়ে উঠবেন।স্বার্থপর ব্যক্তিদের এড়িয়ে চলুন। কারণ তা জন্য আপনি মেজাজ হারাতে পারেন। যা আপনার শারীরিক দিক থেকে ক্ষতির কারণ হতে পারে। অর্থ যে কোনও সময় প্রয়োজন হতে পারে, তাই আর্থিক পরিকল্পনা করুন এবং এখন থেকেই সঞ্চয় শুরু করুন।

শুভ সংখ্যা :- 2

শুভ রং :- রুপোলি এবং সাদা

 

কর্কট-

অকারণে মন ভারাক্তান্ত করে তুলবেন না। বরং স্থির এবং দুশ্চিন্তামুক্ত থাকুন যাতে মানসিক দৃঢ়তা বাড়ে। ব্যয়ের দিকে নজর রাখা জরুরি। নয়তোআগামী সময়ে সমস্যার মুখোমুখি হতে পারেন। আত্মীয়দের কাছে ছোট সফর আপনার ক্লান্তিকর দৈনিক কাজের সূচির থেকে কিছুটা হলেও মুক্ত করবে। আজ কোনও বৈঠক থেকে ভাল ফল পেতে পারেন। সব কাজ শেষ করার চেষ্টা করবেন যেগুলো পড়ে আছে অনেকদিন ধরে।

শুভ সংখ্যা :- 6

শুভ রং :- স্বচ্ছ এবং গোলাপি

 

সিংহ-

ধ্যান এবং যোগ লাভজনক হবে। পরিবারের প্রয়োজনীয়তা অনুসারে স্ত্রীকে সময় দিন।কিছু মূল্যবান জিনিস কিনতে যেতে পারেন, যার জেরে বেশ কিছু অর্থ ব্যয়ের ইঙ্গিত রয়েছে। দূর সম্পর্কের আত্মীয়দের কাছ থেকে অপ্রত্যাশিত সংবাদ খুশির কারণ হবে। ভালোবাসার ক্ষেত্রে আপনার রুক্ষ ব্যবহারের জন্য ক্ষমা প্রার্থনা করুন। সাফল্য এবং স্বীকৃতি আপনার আসবে যদি আপনি আপনার কাজেই কেন্দ্রীভূত থাকেন। আপনি আজকে আপনার বাচ্ছাদের সময়ের সঠিক ব্যবহার করার নিজের পরামর্শ দিতে পারেন।

শুভ সংখ্যা :- 4

শুভ রং :- বাদামি এবং ধূসর

 

কন্যা-

সামঞ্জস্যপূর্ণ ব্যাক্তিত্ব তৈরি করুন।স্ত্রীর সাথে একসাথে, আপনি আর্থিক বিষয় নিয়ে আলোচনা করতে পারেন এবং আপনার ভবিষ্যতের জন্য আপনার সম্পদের পরিকল্পনা করতে পারেন। বৈবাহিক বন্ধনে প্রবেশ করার জন্য ভালো সময়। আপনার এমন একজন ব্যক্তির সঙ্গে দেখা হবে যে তাঁর জীবনের চেয়ে আপনাকে বেশি ভালবাসবে। ব্যবসায়ে অংশীদাররা সহায়তা করবে। আজকে আপনি কোনো নতুন বই কিনে কোনো ঘরে নিজেকে পুরো দিন বন্ধ করে রাখতে পারেন।

শুভ সংখ্যা :- 2

শুভ রং :- রুপোলি এবং সাদা

 

তুলা-

বাচ্চাদের সঙ্গে ভালো সময় কাটবে।তা ছাড়া নিষ্প্রাণ আর কর্মব্যস্ত দিন।নিজের কাজে নজর দিন, নয়তো নানা ধরনের ঝামেলার মুখোমুখি হতে পারেন।অন্যদের নজর আকর্ষণ করার জন্য এটি আদর্শ দিন। আপনার জীবনসঙ্গী নিজস্ব সমস্যা বলতে পারেন, যাতে আপনিও বিচলিত হবেন।

শুভ সংখ্যা :- 5

শুভ রং :- সবুজ এবং ফিরোজা

 

বৃশ্চিক-

বাচ্চাদের মধ্যে শান্তি খুঁজে পাওয়ার চেষ্টা করুন। দীর্ঘসময়ের স্থগিত বকেয়া এবং পাওনাগুলি শেষমেশ পুনরুদ্ধার করা যাবে। ডাকে আসা কোন চিঠি পুরো পরিবারের জন্য খুশির খবর বয়ে আনবে। প্রতিযোগিতা তীব্র হওয়ায় কাজের সূচি ধকলসাধ্য হয়ে উঠবে। নিজের সময়ের গুরুত্ব বুঝুন।

শুভ সংখ্যা :- 7

শুভ রং :- ক্রিম এবং সাদা

 

ধনু-

স্বাস্থ্য শুভ। অর্থব্যয় হলেও টাকা আসবে। ফলে চিন্তা করবেন না। কর্মক্ষেত্রে মনঃসংযোগ করুন।য়া আপনাকে ভালো ফল দেবে। আজ আপনি আমন্ত্রণ পাবেন এবং একটি আকস্মিক উপহারও আপনার জন্য আসতে পারে।

শুভ সংখ্যা :- 4

শুভ রং :- বাদামি এবং ধূসর

 

মকর-

মানসিক শান্তির জন্য নিজেকে কিছু দান এবং দাতব্য কাজে নিয়োজিত করুন। ব্যবসায়ীরা তাঁদের পরিবারের সদস্যদের থেকে দূরে থাকা উচিত। কারণ, অনেকেই আপনার আর্থিক সহায়তার জন্য জিজ্ঞাসা করে এবং পরে তা ফেরত দেয় না। আপনি আজ সম্ভবত আপনার বাড়ির মধ্যে এবং চারপাশে কিছু গুরুত্বপূর্ণ পরিবর্তন আনবেন।সামাজিক তথা ধর্মীয় অনুষ্ঠানের জন্য শ্রেষ্ঠ দিন।

শুভ সংখ্যা :- 4

শুভ রং :- বাদামি এবং ধূসর

 

কুম্ভ-

আপনাকে আজ গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হবে, তবে তা আপনার মানসিক চাপের কারণ হবে। আর্থিক দিকে উন্নতি নিশ্চিত। যদি আপনি বুদ্ধি ব্যবহার করেন তাহলে আপনি মানুষদের আপনার নিজের পথে নিয়ে আসতে পারবেন। আপনার নতুন পরিকল্পনা এবং উদ্যোগ সম্পর্কে সঙ্গীরা উৎসাহী হবেন। মতামত চাইলে দেবেন, লজ্জা পাবেন না, এতে ফল ভালই হবে।

শুভ সংখ্যা :- 1

শুভ রং :- কমলা এবং সোনালি

 

মীন-

আপনার ব্যক্তিত্ব উন্নত করার আন্তরিক চেষ্টা করুন। আপনি রক্ষণশীল বিনিয়োগে অর্থ রেখে আরও বেশি অর্থ উপার্জন করতে পারেন। আপনার জ্ঞান এবং উত্তম রসবোধ প্রশংসা কুড়াবে। কাজের চাপের ফলে পরিবার এবং বন্ধুদের কোন সময় না দেওয়ার জন্য আপনার খারাপ লাগতে পারে।ব্যস্ততার মধ্যেও আজ আপনি আপনার জন্য সময় বার করতে সক্ষম হবেন। এই ফাঁকা সময়ে কিছু সৃজন মূলক কাজে ব্যবহার করুন।

শুভ সংখ্যা :- 8

শুভ রং :- কালো এবং নীল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × four =