সাপ্তাহিক রাশিফল (৭ অগাস্ট থেকে ১৩ অগাস্ট)

সাপ্তাহিক রাশিফল (৭ অগাস্ট থেকে ১৩ অগাস্ট)

 

মেষ-

এই সপ্তাহে একটু অলসতায় ভুগতে পারেন। অতিরিক্ত কাজের ভার নেবেন না। যখনই সময় পাবেন, কাজের মধ্য থেকে সময় বের করে একটু বিশ্রাম নিন। এরফলে আপনি নিজেকে সতেজ রাখতে সক্ষম হবেন। আপনার মূল্যবান জিনিসগুলি রক্ষণাবেক্ষণের জন্য কিছু অর্থ ব্যয় হতে পারে। এই সপ্তাহটি আর্থিক দিক থেকে শুভ। এই সপ্তাহে আপনি বুঝতে পারবেন পরিবারের সদস্যরা আপনার উদার আচরণের অযাচিত সুবিধা নিচ্ছেন। যে কারণে আপনাকে অনেক সমস্যার মধ্যেও পড়তে হয়। আপনি যদি অতীতে আপনার কর্মজীবনে কোনও হতাশাজনক ঘটনা ঘটে থাকলে তাহলে এই সপ্তাহে সেই সমস্যাগুলো মিটবে। ব্যবসায়ীদের ক্ষেত্রে একটি ইতিবাচক দিক দেখতে পাবেন। যার ফলে আপনি মানসিক চাপ থেকে মুক্তি পাবেন। উচ্চ শিক্ষার ক্ষেত্রে, শিক্ষার্থীদের পক্ষে শুভ। এসময়, বিশেষ করে যেসব শিক্ষার্থীরা পড়াশোনার জন্য বিদেশে যাওয়ার পরিকল্পনা করছেন তাঁদের পক্ষে শুভ ফল দেবে।

 

বৃষ-

শারীরিক ক্ষেত্র শুভ। এই সময়ে আপনি আপনার পরিবার এবং কাজের মধ্যে সঠিক ভারসাম্য বজায় রাখতে সক্ষম হবেন। সরকারি  ক্ষেত্রে যাঁরা কাজ করেন তাঁদের পক্ষে এই সপ্তাহ শুভ ফল দেবে, কারণ এই সময়ে আপনি সরকারের কাছ থেকে কোনও পুরস্কারও পেতে পারেন। বাড়ির ছোট সদস্যদের সাথে তর্ক-বিতর্ক এই সপ্তাহে আপনার মনে বিরক্তি তৈরি করবে। যে কারণে মানসিক চাপ বৃদ্ধির সাথে সাথে সম্পর্কের মধ্যে দূরত্বও তৈরি হতে পারে। নিজের ইচ্ছার বাইরে গিয়ে কোনও কাজ করতে হতে পারে। এমনকী আপনি আপনার ক্ষমতার অপব্যবহারও করতে পারেন।

 

মিথুন-

আত্মবিশ্বাসের অভাবে ভুগতে পারেন। যে কারণে কোনও প্রয়োজনীয় সিদ্ধান্ত নিতে অসুবিধা হতে পারে। আপনাকে মনে রাখতে হবে যে আপনার কাঁধে অনেক দায়িত্ব রয়েছে। সেই কারণে সঠিক সিদ্ধান্ত নেওয়া জরুরি। আর্থিক ক্ষেত্রে ক্ষতির সম্ভাবনা। দ্রুত অর্থ উপার্জনের পথ খুঁজতে গিয়ে ভুল পথে এগোতে পারেন। এর ফলে আপনার ভাবমূর্তি নষ্ট হওয়ার পাশাপাশি আপনার বড় ধরনের আর্থিক ক্ষতিও হতে পারে। এই সপ্তাহে, প্রত্যাশার চেয়ে বেশি সমর্থন পাবেন বড় ভাই এবং বোনের কাছ থেকে। যার ফলে আপনিও আপনার বড় ঝামেলা থেকে বেরিয়ে আসতে পারবেন। যদিও, এর জন্য আপনাকে বিনা দ্বিধায় তার সামনে আপনার সমস্যাগুলি প্রকাশ করার পরামর্শ দেওয়া হচ্ছে। এই সপ্তাহটি অংশীদারিত্বে কোনও নতুন প্রকল্প শুরু করার জন্য দুর্দান্ত হতে চলেছে। কারণ এই সময়টি আপনি এবং আপনার সঙ্গীর পক্ষেও শুভ।

 

কর্কট-

বয়স যে কোনও কিছু শেখার ক্ষেত্রে প্রতিবন্ধক হয়ে দাঁড়াতে পারে আপনি তা ভুল প্রমাণ করতে পারবেন। উদ্যম এবং উদ্দীপনা আপনার ভিতরে প্রচুর পরিমাণে থাকবে। যে কারণে আপনি আপনার তীক্ষ্ণ এবং সক্রিয় মন দিয়ে সহজেই যে কোনও কিছু শিখতে পারবেন। আর্থিক ক্ষেত্র শুভ। নতুন অর্থনৈতিক পরিকল্পনা নিতে পারেন। কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে সুবিধা এবং অসুবিধাগুলি সাবধানে বিবেচনা করুন। এ জন্য অভিজ্ঞ ব্যক্তির সাহায্যও নিতে পারেন। আপনাকে বুঝতে হবে যে খারাপ সময় সবার জীবনে আসে এবং এই খারাপ সময় একজন মানুষকে সবচেয়ে বেশি শিক্ষা দেয়। তাই প্রতিকূল পরিস্থিতিতে বিরক্ত হয়ে সময় নষ্ট না করে জীবনের শিক্ষা নেওয়ার চেষ্টা করুন। তবে ভাগ্য আপনাকে পুরোপুরি সাহায্য করবে, যে কারণে আপনি কোনও বাধা ছাড়াই কোনও কাজ সম্পন্ন করতে সক্ষম হবেন। শিক্ষার্থীদের ক্ষেত্রে যাঁরা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তাঁরা পরীক্ষায় সাফল্য পাবেন।

 

সিংহ-

শারীরিক দিক থেকে সাবধান। ভারী জিনিস তোলা থেকে বিরত থাকুন। যাঁরা বাড়ি থেকে দূরে অবস্থান করে কাজ করছেন বা পড়াশোনা করছেন, তাদের এই সপ্তাহে কোনও কারণে তাদের অর্থ ব্যয় হতে পারে। এই সপ্তাহে, পরিবারের সদস্যরা বাড়িতে কিছু পরিবর্তন করার সিদ্ধান্ত নিতে পারেন। এই সময়ে, আপনি আপনার বিশেষ ব্যক্তি বা ঘনিষ্ঠ বন্ধুর সাথে আপনার অনুভূতি প্রকাশ করতে সক্ষম হবেন। যার ফলে আপনিও অনেকাংশে শান্তি পাবেন। নিজের লক্ষ্য ঠিক করতে কঠোর পরিশ্রম করতে হবে। এমনও সম্ভাবনা রয়েছে যে প্রত্যাশা অনুযায়ী ফল না পেলে হতাশায় ভুগতে পারেন। এই সপ্তাহে, শিক্ষার্থীদের ক্যারিয়ার গ্রাফ উচ্চতায় পৌঁছাবে। তবে আপনি যে সাফল্য পাবেন তা আপনার অহং বৃদ্ধি করতে পারে।

 

কন্যা-

শারীরিক ক্ষেত্র শুভ। একই সাথে আপনি দীর্ঘস্থায়ী রোগ থেকে মুক্তি পাবেন। অর্থনৈতিক দিক থেকেও ভাল ফল পাবেন। এই রাশির চাকুরিজীবীরা কেবল তাদের কাজের অনুসারেই যে উন্নতি করবেন তাই নয়, অনেক জাতক/জাতিকাদের বেতন বৃদ্ধির সম্ভাবনাও রয়েছে। এই সপ্তাহটি আপনার পারিবারিক জীবনে সুখ, শান্তি এবং সমৃদ্ধি নিয়ে আসবে। তবে কর্মক্ষেত্রে কাউকে কোনও প্রতিশ্রুতি দেবেন না। এই সময়ে আইটি, ইঞ্জিনিয়ারিং ইত্যাদি বিষয়ে অধ্যয়নরত শিক্ষার্থীরা কম পরিশ্রম করেও ভাল ফলাফল অর্জন করতে সক্ষম হবেন।

 

তুলা-

কর্মক্ষেত্রে আবেগ এবং বিশেষ করে আপনার রাগ নিয়ন্ত্রণ করতে হবে। কারণ এমন সম্ভবনা রয়েছে যে আপনি কোনও সহকর্মীর দ্বারা প্রতারিত হতে পারেন। যে কারণে মতানৈক্য়ও হতে পারে। এই সময়ে আপনি যদি দীর্ঘ সময়ের জন্য বিনিয়োগ করেন তবে তার থেকে আপনি যথেষ্ট অর্থনৈতিক দিক থেকে লাভবান হবেন। বাড়ির বড়দের সঙ্গে পরামর্শ করে যে কোনও সিদ্ধান্ত নিন। আপনার পারিবারিক জীবনে চলমান সমস্ত বিবাদ দূর করুন। আপনার স্ব-মূল্যায়ন এবং আপনার অতীতের ভুল এবং অভিজ্ঞতা থেকে সব কিছু বোঝার এবং শেখার ইঙ্গিত দিচ্ছে। এই সপ্তাহে অনেক শিক্ষার্থী সাময়িক ভাবে সমস্যার মধ্যে পড়তে পারেন। তবে লক্ষ্যে পৌঁছাতে গেলে নিরন্তর প্রচেষ্টা চালাতে হবে।

 

বৃশ্চিক-

শারীরিক ক্ষেত্র শুভ। এই সপ্তাহে চাকরিজীবীদের আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। এই পরিস্থিতিতে, তাদের কিছু ছোট বিনিয়োগ করার পরামর্শ দেওয়া হচ্ছে। এতে ভবিষ্যত সুরক্ষিত থাকবে। এই সপ্তাহে, কোনও আপনার সঙ্গে বিশ্বাসঘাতকতা করতে পারে। যে কোনও প্রয়োজনে অন্যের ওপর অতিরিক্ত নির্ভরশীল হওয়া থেকে বিরত থাকুন, অন্যথায় পরে সমস্যায় পড়বেন। তবে এই সপ্তাহে আপনার মনোবল বাড়াবে। আত্মবিশ্বাসও বাড়বে। আপনি আগের থেকে বেশি গতিতে প্রতিটি কাজ শেষ করতে সক্ষম হবেন। যদি কোনও প্রতিযোগিতামূলক পরীক্ষায় সফল হতে চান তাহলে আপনাকে এই সময় জুড়ে কঠোর পরিশ্রম করতে হবে। কারণ এই সময়ে, আপনি আপনার কঠোর পরিশ্রমের ক্ষেত্রে ভাল ফল পাবেন এমনই সম্ভাবনা দেখা যাচ্ছে। উচ্চশিক্ষা লাভের পথে কিছু ছোটখাটো প্রতিবন্ধকতা অবশ্যই আসবে। আপনি একা হাতে সমস্ত সমস্যার সমাধান খুঁজে পেতে সক্ষম হবেন।

 

ধনু-

সমস্ত ধরণের ভ্রমণ এড়িয়ে চলুন। অন্যথায় ক্লান্ত এবং মানসিক চাপ অনুভব করতে পারেন। এই সপ্তাহে আপনাকে অর্থনৈতিক ক্ষেত্র শুভ ইঙ্গিত দিচ্ছে না। খুব সাবধানে পদক্ষেপ নিন। আপনি কিছু পুরানো বিনিয়োগ থেকে অর্থ লাভ করলেও অন্যের অপ্রয়োজনীয় দাবি পূরণ করে আপনার প্রচুর অর্থ হারাতে পারেন। যার ফলে আপনাকে ভবিষ্যতেও সমস্যায় পড়তে হবে। তাই অন্যদের না বলবেন না। এই সময়ে, আপনাকে সবচেয়ে বেশি শিখতে হবে। কেরিয়ারে কোনও পরিকল্পনা গ্রহণের ক্ষেত্রে বারংবার চিন্তা করুন। আর্থিক ক্ষেত্র শুভ ফলের ইঙ্গিত দেয় না। মানসিক চাপ বৃদ্ধির সম্ভাবনা। প্রতিযোগিতামূলক পরীক্ষাগুলিতেও অসাধারণ সাফল্য পেতে পারেন। শিক্ষার্থীরা যোগাযোগ রাখুন, যাঁরা শিক্ষার ব্যাপারে সিরিয়াস। নতুবা আপনার মন শিক্ষা থেকে বিচ্যুত হতে পারে।

 

মকর-

স্বাস্থ্য সম্পর্কে সচেতন হন। পরিবারের চাহিদার কথা মাথায় রাখুন। ভবিষ্যতে  আর্থিক সমস্যায় ভোগার সম্ভাবনা রয়েছে। তার ফলে আপনার মানসিক চাপও বাড়বে। এই সপ্তাহে, আপনি নিজে ঘরের কাজে আগ্রহ নিয়ে বাড়ির অন্য মহিলাদের সাহায্য করতে পারেন। এতে পরিবারের অন্যান্য সদস্যদের সাথে আপনার সম্পর্ক অনেক মজবুত করতে সহায়তা করবে। কর্মক্ষেত্র শুভ। এই সময়ে হঠাৎ-ই শত্রুরাও আপনার বন্ধু হয়ে উঠবে। বড় পদোন্নতি পাওয়ার সম্ভাবনা। এই রাশির শিক্ষার্থীরা বিদেশে পড়ার সুযোগ পেতে পারে পারেন। যদিও, এর জন্য, তাদের শুরু থেকেই কঠোর পরিশ্রম করতে হবে। এই সময়ে একজন ব্যক্তির থেকে পাওয়া নির্দেশিকা  সঠিক পথ দেখাতে সক্ষম হবে।

 

কুম্ভ-

ভ্রমণ এড়িয়ে চলুন। নয়তো ক্লান্ত এবং চাপ অনুভব করবেন। যার নেতিবাচক প্রভাব আপনার স্বাস্থ্যের উপরও পড়বে। আপনি যদি আপনার অর্থ অনুমান বা শেয়ার বাজারে বিনিয়োগ করে থাকেন তবে এই সপ্তাহে প্রচুর ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। এছাড়াও একটি সম্ভাবনা রয়েছে যে আপনি সেই অর্থ ফেরত পেতে ভুল উপায়ে আরও বেশি অর্থ বিনিয়োগ করতে পারেন। অতএব, এই সপ্তাহে যতটা সম্ভব বাজি ধরার মতো খারাপ অভ্যাস থেকে নিজেকে দূরে রাখাই আপনার জন্য ভালো হবে। আপনি যদি পারিবারিক ব্যবসা করেন তবে এই সপ্তাহে আপনি পছন্দসই ফলাফল পেতে পারেন। এ ছাড়াও, আপনি যদি সম্প্রতি আপনার পরিবারের সাথে একসাথে একটি ব্যবসা শুরু করেন, তবে আপনার আপাতত বিনিয়োগ করা এড়ানো উচিত। পরিবারের সদস্যদের সাথে সম্পর্ক উন্নত করতে তাঁদের সঙ্গে কথা বলে সিদ্ধান্ত নিন। কর্মক্ষেত্রের পরিস্থিতি সম্পূর্ণরূপে আপনার অনুকূলে থাকবে। যার কারণে আপনি কর্মক্ষেত্রে আপনার সমস্ত অসমাপ্ত কাজগুলি সম্পন্ন করে আপনার পারবেন। শিক্ষার্থীদের পক্ষে অনুকূল। অতীতে যে বিষয়গুলি বুঝতে আপনাকে কঠোর পরিশ্রম করতে হয়েছিল এথন তা সহজেই বুঝতে পারবেন।

 

মীন-

পরিবারের সদস্যের স্বাস্থ্যের উন্নতির ইঙ্গিত। নিজের শারীরিক দিকে নজর দিন। এই সপ্তাহে নিজেকে মানসিকভাবে চাপমুক্ত রাখতে পারবেন। সৃজনশীল চিন্তার বৃদ্ধি।  কর্মক্ষেত্র শুভ। আপনার প্রচেষ্টা এবং ধারণাগুলি বাস্তবে রূপায়িত হবে। ফলে কর্মজীবনের একটি ভাল উন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে। এমন পরিস্থিতিতে আপনার লক্ষ্য অর্জন অবিরাম প্রচেষ্টা চালিয়ে যান। চন্দ্র রাশি থেকে ষষ্ঠ ভাবে বুধের অবস্থানের কারণে, এই সপ্তাহে অনেক শিক্ষার্থী প্রশংসিত হতে পারেন। যদিও, এই সময়ে আপনার শিক্ষার জন্য অতিরিক্ত গর্ব করা এড়িয়ে চলুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen − 5 =