নারায়ণপুরে খুনের ঘটনায় গ্রেফতার ২, মূল অভিযুক্ত এখনও অধরা

গলার নলি কেটে খুনের ঘটনায় গ্রেফতার ২ অভিযুক্ত। বাগুইআটি এলাকা থেকে এই দু’জনকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে নারায়ণপুর থানার পুলিশ। ধৃতরা হলেন মহম্মদ মিরাজ ও আলি হোসেন। পাশাপাশি খোঁজ মিলেছে ঘটনার দিন ব্যবহৃত স্কুটির। সেটিকেও বাজেয়াপ্ত করা হয়েছে বলে জানানো হয়েছে নারায়ণপুর থানার তরফ থেকে। তবে এই ঘটনায় মূল অভিযুক্ত এখনও অধরা।

প্রসঙ্গত, শুক্রবার সন্ধেয় নামাজ পড়তে যাওয়ার সময় শিখেরবাগান এলাকায় বাইকে করে এসে বেশ কয়েকজন দুষ্কৃতি ধারালো অস্ত্র দিয়ে হারু নাল রশিদ নামে এক ব্যক্তির গলার নলি কেটে চম্পট দেয়। তড়িঘড়ি এলাকার বাসিন্দারা তাঁকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলেও শেষরক্ষা হয়নি। চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এদিকে এই ঘটনার খবর ছড়িয়ে পড়তেই উত্তেজিত জনতা পথে নেমে দোষীদের শাস্তির দাবিতে রাস্তা অবরোধ করেন। প্রায় এক ঘণ্টা পর পুলিশের আশ্বাসে অবরোধ তোলেন স্থানীয়রা।

এই ঘটনায় তদন্তে নেমে নারায়ণপুর শিখেরবাগান এলাকার বিভিন্ন জায়গার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে পুলিশ। সেখান থেকেই খোঁজ মেলে অভিযুক্তদের। এই ফুটেজের ভিত্তিতেই পুলিশ দু’জনকে গ্রেফতার করে। পুলিশ সূত্রে এও জানা গেছে, ধৃত মহম্মদ মিরাজ স্কুটি চালিয়ে ঘটনাস্থলে পৌঁছয়। এদিকে আলি হোসেন কোন রাস্তা দিয়ে ঘটনাস্থলে পৌঁছতে হবে, সেই নির্দেশ দিয়েছিল। ধৃতদের জেরা করে মূল অভিযুক্তের খোঁজ পাওয়া যাবে বলেই আশা পুলিশের।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

9 + 3 =