বিশ্ব বাজারে ক্রুড অয়েলের দাম কমলেও ভারতে তার প্রভাব পড়েনি

বিশ্ব বাজারে দাম কমেছে ব্রেন্ট ক্রুড অয়েলের দাম ব্যারেল প্রতি রয়েছে ৭৯.৭২ ডলার। ডব্লিউটিআই ক্রুড অয়েলের দামও ৭৫.১৪ ডলারে নেমে এসেছে। বিশেষজ্ঞরা জানাচ্ছেন,খুব শীঘ্রই অশোধিত জ্বালানির দাম আরও কমতে পারে। যা নিঃসন্দেহে তেল সংস্থাগুলোর জন্য আশার খবর। তবে দেশের মেট্রো শহরগুলিতে জ্বালানির দাম কিন্তু রয়েছে স্থিতিশীল। বৃহস্পতিবার দেশের চার মেট্রো শহরের জ্বালানি তেলের দাম,

নয়াদিল্লি: দেশের রাজধানী শহরে জ্বালানির দাম রয়েছে চড়া। দিল্লিতে পেট্রলের প্রতি লিটারের দাম রয়েছে ৯৬.৭২ টাকা ও ডিজেলের প্রতি লিটারের দাম রয়েছে ৮৯.৬২ টাকা।

মুম্বই: দেশের বাণিজ্য নগরী মুম্বইতেও জ্বালানির দাম বেশ চড়া। মুম্বই শহরে পেট্রলের প্রতি লিটারের দাম রয়েছে ১০৬.৩১ টাকা ও ডিজেলের প্রতি লিটারের দাম রয়েছে ৯৪.২৭ টাকা।

কলকাতা: জ্বালানির দাম কলকাতাতও মোটেই পিছিয়ে নেই। কলকাতায় পেট্রলের প্রতি লিটারের দাম রয়েছে ১০৬.০৩ টাকা এবং ডিজেলের প্রতি লিটারের দাম ৯২.৭৬ টাকা।

চেন্নাই: দেশের দক্ষিণের শহর চেন্নাইতেও জ্বালানির দাম রয়েছে চড়া। এই মেট্রো সিটিতে পেট্রল প্রতি লিটার বিক্রি হচ্ছে ১০২.৬৩ টাকায় ও ডিজেলের প্রতি লিটারের দাম ৯৪.২৪ টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × three =