দৈনিক রাশিফল ( ২৬ জুন, ২০২৩, সোমবার)

দৈনিক রাশিফল ( ২৬ জুন, ২০২৩, সোমবার)

 

 

মেষ

তেল এবং মশলাযুক্ত খাবার এড়িয়ে চলুন। বড়সড় পরিকল্পনা এবং ক্ষমতাশালী কোনও ব্যক্তি আপনার দৃষ্টি আকর্ষণ করবে। কোন বিনিয়োগ করার আগে সেই ব্যক্তির বিশ্বস্ততা এবং সত্যতা যাচাই করে নিন। বাড়ির কাজে ব্যস্ত থাকবেন। আপনার লক্ষ্য পূরণে দুর্দান্ত সুযোগ পেতে পারেন। আইটি-েত যারা আছেন তাঁরা বিদেশ থেকেও কোন ডাক পেতে পারেন।

শুভ সংখ্যা :- 4

শুভ রং :- বাদামি এবং ধূসর

 

বৃষ-

শারীরিক সক্ষমতা বাড়ানোর চেষ্টা করুন। ক্রোধ নিয়ন্ত্রণে রাখুন। কর্মক্ষেত্রে প্রত্যেকের সাথে ভাল ব্যবহার করুন। আর্থিক পরিস্থিতির দিকে নজর রাখা বাঞ্ছনীয়। দিনের শেষ আপনি পরিবারের সদস্যদের সাথে সময় কাটানো পছন্দ করবেন। আপনার বাইরে বেরোনো প্রয়োজন। ক্ষমতাশালী ব্যক্তিদের  সঙ্গে যোগাযোগ বাড়ান।

শুভ সংখ্যা :- 4

শুভ রং :- বাদামি এবং ধূসর

 

মিথুন-

আর্থিক ক্ষেত্র শুভ। আগে ঋণ দেওয়া কোনও টাকা ফেরৎ পেতে পারেন। আপনার স্ত্রীর সাথে ভালো বোঝাপড়া ঘরে সুখ-শান্তি এবং সমৃদ্ধি আনবে। সৃজনশীল কাজ করুন। এরফলে সিদ্ধান্ত গ্রহণে সুবিধা হবে। সামাজিক তথা ধর্মীয় অনুষ্ঠানের জন্য শ্রেষ্ঠ দিন। আপনার স্ত্রীর শরীর একটু খারাপ হতে পারে।

শুভ সংখ্যা :- 2

শুভ রং :- রুপোলি এবং সাদা

 

কর্কট-

সামাজিক জমায়েত আপনাকে ভারমুক্ত রাখবে। কোনও ঋণ নেওয়ার পক্ষে শুভ। ঘরে উৎসবের বাতাবরণ আপনার উত্তেজনা কমাতে সহায্য করবে। সময় মহামূল্যবান। সর্বোচ্চ সম্ভাবনায় পৌঁছতে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করুন। আপনার কাজ সময়ে শেষ করার চেষ্টা করা দরকার।

শুভ সংখ্যা :- 5

শুভ রং :- সবুজ এবং ফিরোজা

 

সিংহ-

বিশ্রাম গুরুত্বপূর্ণ হয়ে দাঁড়াবে।  সাম্প্রতিককালে প্রচুর মানসিক চাপের মুখোমুখি হয়েছেন। বিনোদন এবং আমোদপ্রমোদ আপনার প্রয়োজন। অর্থ-সম্পর্কিত সমস্যার মুখোমুখি হতে পারেন। বাড়ির সমস্যায় মন দেওয়া দরকার। ভালোবাসার লোককে হতাশ করবেন না। যদি আপনি অনেক দিন ধরে কর্মক্ষেত্রে সংগ্রাম করেন, তাহলে এটি সত্যিই একটি ভাল দিন হতে যাচ্ছে। এই রাশির জাকতকেরা আজ নিজের জন্য বেশকিছু সময় পাবেন।

শুভ সংখ্যা :- 3

শুভ রং :- কেশর এবং হলুদ

 

 

কন্যা-

বন্ধুরা সহায়ক হবে এবং আপনাকে খুশি রাখবে। জীবনের অন্ধকার সময়ে অর্থ আপনাকে চালিয়ে যেতে সহায়তা করবে। অতএব, আজ থেকে আপনার অর্থ বিনিয়োগ এবং সংরক্ষণ নিয়ে পরিকল্পনা করুন। অন্যথায় সমস্যা দেখা দিতে পারে। ব্যবসা সম্পর্কিত কথা কাউকে বলবেন না।

শুভ সংখ্যা :- 2

শুভ রং :- রুপোলি এবং সাদা

 

তুলা-

আপনার রাগের ফলে তুচ্ছ কারণ বড় হয়ে দেখা দেবে। সৌভাগ্য প্রকৃতপক্ষে সেই সব মহান লোকেদের সঙ্গেই থাকে যারা বুদ্ধিমত্তার সঙ্গে ক্রোধ নিয়ন্ত্রণে রাখে। আপনার সৃজনশীল প্রতিভা সঠিকভাবে ব্যবহার করলে অত্যন্ত ভাল ফল পাবেন। আপনার জ্ঞান তৃষ্ণা আপনাকে নতুন বন্ধু তৈরি করতে সাহায্য করবে। আপনার প্রিয়়জন আপনাকে খুশি রাখতে চেষ্টা করবে। কারও কারও ক্ষেত্রে পেশায় উন্নতির যোগ। বিনা কারণে বচসায় জড়াতে পারেন।

শুভ সংখ্যা :- 4

শুভ রং :- বাদামি এবং ধূসর

 

বৃশ্চিক-

মনে হতে পারে যে আপনি নতুন কিছু শেখার পক্ষে বেশিই বয়স্ক। তা একদমই নয়। আপনার প্রখর এবং সক্রিয় ইচ্ছা শক্তির জোরে আপনি সহজেই নতুন জিনিস শিখতে পারবেন। আপনার পরিচিত মানুষদের মাধ্যমে উপার্জনের নতুন উৎস সৃষ্টি হবে। আপনি ক্রিয়াকলাপের মধ্যে জড়িয়ে পড়তে পারেন যা আপনাকে অপনার পছন্দসয়ী লোকেদের সংস্পর্শে আসতে সাহায্য করবে। আপনি সবসময় যেরকম কাজ করতে চেয়েছিলেন, অফিসে সেই ধরনের কাজ আজ আপনি পেতে পারেন।

শুভ সংখ্যা :- 6

শুভ রং :- স্বচ্ছ এবং গোলাপি

 

ধনু-

ধ্যান এবং যোগ লাভজনক হবে। আপনি যদি ছাত্র হন এবং বিদেশে পড়াশোনা করতে চান তবে আর্থিক সঙ্কট বিব্রত করতে পারে। পরিবারের সদস্যদের সাথে কিছু হালকা সময় কাটান। যারা শিল্প এবং নাটকের সঙ্গে জড়িত আছেন তারা তাদের সৃষ্টিশীলতা সেরা স্তরে নিয়ে যাওয়ার নতুন সুযোগ পাবেন।

শুভ সংখ্যা :- 3

শুভ রং :- কেশর এবং হলুদ

 

মকর-

উৎফুল্ল থাকুন। পরে ভালো সময় আসছে এবং আপনার মধ্যে বাড়তি উদ্যমও থাকবে। বাড়তি টাকাপয়সা এমন একটি নিরাপদ স্থানে গচ্ছিত রাখুন। কেউ আপনার কিছু ক্ষতি করার চেষ্টা করতে পারে। কর্মক্ষেত্রের চাপের কারণে মানসিক চাপ থাকবে। তবে ঊর্ধ্বতনদের পাশাপাশি সহকর্মীদের কাছ থেকে পাওয়া সমর্থন আপনার সাহস বাড়িয়ে তুলবে।

শুভ সংখ্যা :- 3

শুভ রং :- কেশর এবং হলুদ

 

কুম্ভ –

বন্ধুর সঙ্গে ভুল বোঝাবুঝি কিছু অপ্রীতিকর পরিস্থিতির সৃষ্টি হতে পারে।কোনও সিদ্ধান্ত নেওযার আগে দৃষ্টিভঙ্গি উদার রাখুন। বাসস্থান সংক্রান্ত বিনিয়োগ লাভজনক হবে না। আত্মীয়দের কারণে একটি মনমালিন্য হওয়া সম্ভব, কিন্তু দিনের শেষে সবকিছু সুন্দর ভাবে মিটে যাবে।

শুভ সংখ্যা :- 1

শুভ রং :- কমলা এবং সোনালি

 

মীন-

স্বপ্ন সত্যে পরিণত হবে। উত্তেজনা নিয়ন্ত্রণে রাখুন। আর্থিক অপচয়ের সম্ভাবনা। যদিও আপনাকে এটি নিয়ে চিন্তা করতে হবে না, কারণ পরিস্থিতি শীঘ্রই উন্নতি হবে। অন্যদের মনে আপনার ছাপ ফেলার ক্ষমতা জেরে আপনি সুফল পাবেন। প্রিয়জনের সঙ্গে ভুল বোঝাবুঝির সম্ভাবনা। আলোচনার মাধ্যমে তা মিটিয়ে ফেলুন।

শুভ সংখ্যা :- 7

শুভ রং :- ক্রিম এবং সাদা

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × one =