ঝালদায় বোর্ড গঠন তৃণমূলের, অভিনন্দন মমতার

ঝালদা পুরসভার তিন কংগ্রেস কাউন্সিলর, এক নির্দল কাউন্সিলর ও নির্দল পুরপ্রধান যোগ দিয়েছেন তৃণমূলে। আর তাতেই ওলটপালট হয়ে গেল ঝালদা পুরসভার সব অঙ্ক। ১২ সদস্যের পুরসভায় তৃণমূলের রয়েছে পাঁচ জন কাউন্সিলর। বুধবার সন্ধেয় দলবদলের পরে একমাত্র পুরসভা হাত-ছাড়া হয়েছে কংগ্রেসের। অঙ্কের হিসেবে ঝালদা পুরসভা এখন তৃণমূলের দখলে। আর যাঁর হাত ধরে ঝালদায় তৃণমূলের এই সাফল্য এসেছে, তিনি বাঘমুন্ডির বিধায়ক সুশান্ত মাহাতো। গতসন্ধেয় বিধায়কের হাত ধরেই তৃণমূলে যোগ দেন কংগ্রেস ও নির্দল কাউন্সিলররা। সূত্র মারফত খবর, বাঘমুন্ডির তৃণমূল বিধায়ক সুশান্ত মাহাতোকে ঝালদার সাফল্যে অভিনন্দন জানিয়েছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।

এদিকে ঝালদার পাঁচ কাউন্সিলর তৃণমূলে যোগ দেওয়ার পর তাঁরা এও জানিয়েছেন, উন্নয়নের ধারায় সামিল হতেই ঘাসফুলে তাঁরা যোগ দিয়েছেন। বুধবার সন্ধের যোগদান পর্বের পর বাঘমুন্ডির বিধায়ক সুশান্ত মাহাতো জানান, ‘ঝালদার মানুষের দাবির কথা ভেবে কাউন্সিলররা তৃণমূলে যোগ দিয়েছেন। এতে আমরা আনন্দিত।’

ঝালদা পুরসভার বেশ কিছু এলাকায় জলের সমস্যা রয়েছে বলে অভিযোগ রয়েছে। সেই সমস্যার কথাও এদিন মুখ্যমন্ত্রীর কাছে সুশান্ত তুলে ধরেছেন বলেও সূত্রে খবর। এই সমস্যা জানার পরই মমতা বন্দ্যোপাধ্যায়ও সমস্যা মেটানোর বিষয়ে সুশান্তকে আশ্বস্ত করেছেন বলেই জানা যাচ্ছে। জল-সমস্যার পাশাপাশি স্থানীয় পুর এলাকায় কাজের জন্য ফান্ডের সমস্যার কথাও সুশান্ত মুখ্যমন্ত্রীর কাছে তুলে ধরেন বলে খবর এবং সেগুলিও মুখ্যমন্ত্রী দেখে দেওয়ার আশ্বাস দিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

19 + seven =