বেলঘড়িয়ার সেকেন্ড লেনের ঘটনা উস্কে দিল রবিনসন স্ট্রিটের ঘটনাকে

ফের কলকাতায় পচাগলা দেহ উদ্ধার। রবিবার রাতে বেলঘড়িয়ার এই ঘটনায় ফের উস্কে দিয়ে গেল রবিনসন স্ট্রিট কাণ্ডের স্মৃতিকে। বেলঘড়িয়া থানা সূত্রে খবর, রবিরাবর রাতে পূর্ব বেলঘড়িয়ার সেকেন্ড লেনের একটি বাড়ি থেকে পচাগলা দেহ উদ্ধার করে পুলিশ। সেইসঙ্গে উদ্ধার হয় একটি কঙ্কালও। এরপরই ময়নাতদন্তের জন্য দেহ এবং কঙ্কালটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

পুলিশ সূত্রে খবর, যে পচাগলা দেহ উদ্ধার হয়েছে, তাঁর নাম বীরেন্দ্রকুমার দে (৬৬)। তিনি বিদ্যুৎ দপ্তরের অবসরপ্রাপ্ত কর্মী। এলাকাবাসীর থেকে খবর পেয়েই ঘটনাস্থলে যায় পুলিশ। বীরেন্দ্রর দেহ উদ্ধার করতে গিয়ে গোটা বাড়িতে তল্লাশি চালাচ্ছিলেন তদন্তকারীরা। সেই সময় পাশের ঘর থেকে একটি কঙ্কালও উদ্ধার হয়। পুলিশের প্রাথমিক অনুমান, ওই কঙ্কালটি বীরেন্দ্রর ভাই ধীরেন্দ্রকুমারের।

স্থানীয় সূত্রে খবর, অনেকদিন ধরে বাড়ি থেকে কোনও সাড়াশব্দ পাওয়া যাচ্ছিল না। এরপরই সন্দেহ হয় প্রতিবেশীদের। খবর দেওয়া হয় পুলিশে। এরপর রবিবার পুলিশ এসে ওই পচাগলা দেহ সহ একটি কঙ্কাল উদ্ধার করে। পুলিশের অনুমান, সম্ভবত পাঁচ-ছ’মাস আগেই ধীরেন্দ্রের মৃত্যু হয়েছে। এত দিন ধরে তাঁর দেহ আগলে রেখেছিলেন দাদা বীরেন্দ্র। দিন কয়েক আগে তাঁর মৃত্যু হয়। স্থানীয়েরা পুলিশকে জানিয়েছেন, বীরেন্দ্ররা মোট চার ভাই এবং এক বোন। দুই ভাইয়ের আগেই মৃত্যু হয়েছে। বোনের বিয়ে হয়ে গিয়েছে। এদিকে ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

11 − 10 =