সাপ্তাহিক রাশিফল, ১০-১৬ জুলাই, ২০২৩

সাপ্তাহিক রাশিফল,  ১০-১৬ জুলাই, ২০২৩

 

মেষ-

এই সপ্তাহে স্বাস্থ্য সমস্যা হতে পারে। চিকিৎসকের পরামর্শ নিন। ভুল করেও ঘরোয়া প্রতিকার গ্রহণ করে সময় নষ্ট করবেন না। এই সপ্তাহে আপনাকে দীর্ঘমেয়াদী বিনিয়োগ এড়িয়ে চলতে হবে। এর জন্য সেরা বিকল্প হল আপনার বন্ধুদের সাথে কিছু আনন্দের মুহূর্ত কাটানোর জন্য বাইরে ঘুরতে যান। এতে আপনার চিন্তাশক্তি বিকাশের সুযোগ পাবেন। এই সপ্তাহে, আপনি নিজে ঘরের কাজে গুছিয়ে ফেলুন। প্রয়োজনে পরিবারের অন্যদের সাহায্যও করতে পারেন। এতে  আপনাকে পরিবারের সম্মান বৃদ্ধির পাশাপাশি অন্যান্য সদস্যদের সাথে আপনার সম্পর্ক ভাল হবে। এই সপ্তাহে সফলভাবে কিছু অভূতপূর্ব চ্যালেঞ্জ এবং বাধা অতিক্রম করে আপনার কর্মজীবনে অগ্রগতি অর্জন করতে সক্ষম হবেন। মেষ রাশির জাতকরা শিক্ষা ক্ষেত্রে সাফল্য পাবেন। আপনি এই বছর জুড়ে আপনার কঠোর পরিশ্রমের ফল পাবেন এবং প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পাবেন।

 

বৃষ-

স্বাস্থ্যের অবহেলা করবেন না। মদ্যপান এড়িয়ে চলুন। কারণ সম্ভাবনা রয়েছে যে আপনার ঘনিষ্ঠ বা বন্ধুরা আপনাকে হঠাৎ একটি পার্টিতে নিয়ে যেতে পারে। যেখানে আপনি প্রয়োজনের চেয়ে বেশি উপভোগ করার জন্য মদ পান করবেন। তাতে আপনার ক্ষতি হতে পারে। এই সপ্তাহে, আপনার মধ্যে সৃজনশীল ধারণা বৃদ্ধি পাবে। যার জেরে আপনি প্রচুর অর্থ লাভ করবেন। তবে প্রতিটি এবং প্রতিটি নথিতে স্বাক্ষর করার আগে সাবধানতা অবলম্বন করুন। এই সপ্তাহে স্থাবর সম্পত্তি  কেনার জন্য বাড়ির বড়দের সাথে কথা বলতে পারেন। ফলে আপনার যদি কিছু আর্থিক সহায়তার প্রয়োজন হয় তবে তারা আপনাকে সহায়তা করবেন আশা করা যায়। এই সপ্তাহে কাজ এবং অতিরিক্ত দায়িত্বের কারণে কিছুটা চিন্তিত থাকবেন।  এই চাপেরর কারণে আপনি কিছু ভুল করতে পারেন, যা সরাসরি আপনার উপর প্রভাব ফেলবে কর্মজীবনে। এই সপ্তাহে যারা শিক্ষার জন্য বিদেশে যেতে চান তাদের জন্য বিশেষ ভ্রমণের সম্ভাবনা রয়েছে।

 

মিথুন-

বিশ্রামের প্রয়োজন। এই সপ্তাহে যেহেতু আপনার নিজের জন্য পর্যাপ্ত সময় পাবেন। তাকে সঠিক ভাবে কাজে লাগান। এই সপ্তাহে অর্থের দিক থেকে আপনি ভাল ফল পেতে পারেন। অপ্রত্যাশিত ব্যয় খুব কম হবে যে কারণে আপনি আপনার অর্থ অনেকাংশে সঞ্চয় করতে সক্ষম হবেন। এই সপ্তাহে এটা সম্ভব যে আপনি অফিস বা অফিস থেকে কিছু গৃহস্থালির কাজ শেষ করতে বিরতি নিতে পারেন যা দীর্ঘদিন ধরে স্থগিত ছিল। কারণ এটি সম্পূর্ণ করার জন্য, আপনাকে স্বাভাবিকের চেয়ে একটু বেশি সময় দিতে হবে। এই সপ্তাহে, আপনার কাজেরকুশলতায় ক্ষমতাশালী ব্যক্তির আনুকূল্য লাভ করতে পারেন। বিশেষ করে, ব্যবসায়ীরা বেশি লাভবান হতে চলেছেন কারণ এতে তাদের নতুন বিনিয়োগকারী পাওয়ার সম্ভাবনা রয়েছে। যা তাদের ভবিষ্যতে ভালো মুনাফা অর্জনের পাশাপাশি কর্মক্ষেত্রে অন্যদের কাছ থেকে তাদের কাজের প্রশংসা পেতে সহায়তা করবে। এই সপ্তাহে, আপনি শিক্ষা ক্ষেত্রে আপনার দ্বারা করা কঠোর পরিশ্রমের সেরা ফলাফল পাবেন। এছাড়াও, আপনি যদি উচ্চ শিক্ষা নেওয়ার কথা পরিকল্পনা নিয়ে থাকেন তা শুভ ফলদায়ক হবে। যাঁরা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন সেই সব শিক্ষার্থীদের একটু কঠোর পরিশ্রম করতে হবে।

 

কর্কট-

স্বাস্থ্য ভাল যাবে। মানসিক ও শারীরিক চাপ থেকে দূরে রেখে তাজা ফলমূল ও সবুজ শাক-সবজি গ্রহণ করুন। ভাল ফল পাবেন। এই সপ্তাহে, আপনার পিতামাতার সহায়তায়, আপনি আপনার অতীতের যে কোনও আর্থিক সংকট থেকে বেরিয়ে আসতে সক্ষম হবেন। যার কারণে আপনি কেবল আপনার মানসিক চাপ থেকে মুক্তি পাবেন। তবে এই সপ্তাহে আপনার প্রতি আপনার পিতার আচরণ আপনার বিরক্তির কারণ হতে পারে। পারিবারিক শান্তি বজায় রাখতে যথাসম্ভব তাঁদের কথাবার্তায় প্রতিক্রিয়া দেওয়া এড়িয়ে চলুন, অন্যথায় বিবাদ বাড়তে পারে। কর্কট রাশির জাতক জাতিকারা এই সপ্তাহে পেশার দিক থেকে দুর্দান্ত ফলাফল পেতে পারেন। পদোন্নতির সঙ্গে বেতন বৃদ্ধিও হতে পারে। যারা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তাদের জন্য এই সপ্তাহটি স্বাভাবিকের চেয়ে কিছুটা বেশি প্রতিকূল প্রমাণিত হবে। কারণ কিছু ক্রিয়াকলাপের কারণে আপনার মন বিক্ষিপ্ত হওয়ার সম্ভাবনা রয়েছে এবং ফলস্বরূপ আপনি এই সময়ে আপনার সমস্ত প্রচেষ্টায় ব্যর্থ হতে পারেন। এই ধরনের পরিস্থিতি এড়াতে, আপনাকে পড়াশোনা এবং অন্যান্য কাজের মধ্যে সঠিক ভারসাম্য বজায় রাখার পরামর্শ দেওয়া হচ্ছে।

 

সিংহ-

স্বাস্থ্যের উন্নতি করার চেষ্টা করুন। এই সপ্তাহে আপনাকে আপনার জিনিসপত্রের বিশেষ যত্ন নিতে হবে। কারণ কর্মক্ষেত্রে কেউ আপনার মূল্যবান জিনিসপত্র চুরি করতে পারে। অর্থক্ষতির সম্ভাবনা রয়েছে। সেজন্য আপনার জিনিসপত্রের নিরাপত্তার ব্যাপারে অসতর্ক না হওয়াই ভালো। এই সপ্তাহ জুড়ে ভাইবোনদের কাছ থেকে যথাযথ সমর্থন পাবেন এবং তাঁদের সাহায্যে আপনি আপনার পারিবারিক জীবনকে সুচারুভাবে চালাতে সক্ষম হবেন। সেই কারণে ভাইবোনদের সাথে যোগাযোগ রাখা আপনার পক্ষে ভাল হবে। যাঁরা বিদেশে ব্যবসা করেন তারা তাদের কর্মজীবনে এগিয়ে যাওয়ার ক্ষেত্রে কিছু আইনি জটিলতার সম্মুখীন হতে পারেন। তাই শুরু থেকেই আপনার নথি প্রস্তুত করে, আপনি বিভিন্ন উপায়ে নিজেকে রক্ষা করার প্রস্তুতি নিতে হবে। শিক্ষাক্ষেত্রে আগের সব সমস্যা এই সপ্তাহে দূর হয়ে যাবে। এই সময়ে সেই সমস্ত লোকদের থেকে দূরত্ব বজায় রাখুন, যারা অনর্থক আপনার বেশিরভাগ কাজের সময় নষ্ট করতে পারেন।

 

কন্যা-

কর্মক্ষেত্রে আপনার আবেগ, বিশেষত আপনার রাগ নিয়ন্ত্রণ করতে হবে। কারণ এটি সম্ভব যে আপনি কোনও সহকর্মীর দ্বারা প্রতারিত হতে পারেন। এই সপ্তাহে আপনার আয় বৃদ্ধি পাবে, যার কারণে আপনি ভবিষ্যতের জন্য আপনার অর্থ সঞ্চয় করার পরিকল্পনাও করতে পারেন। এমন পরিস্থিতিতে, দীর্ঘমেয়াদী মাথায় রেখে, আপনাকে সব ধরণের বিনিয়োগ করার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি যদি চান এই সপ্তাহে পরিবারের সদস্যরা আপনার সাথে ভালো ব্যবহার করুক, তাহলে আপনাকেও তাঁদের সাথে একই রকম আচরণ করতে হবে। কারণ এই সময়ে পরিবারের সদস্যদের সাথে আপনার আচরণ খারাপ হওয়ার সম্ভাবনা রয়েছে। উচ্চশিক্ষায় অধ্যয়নরত ব্যক্তিদের অল্প পরিশ্রমের পরেও এই সপ্তাহে দুর্দান্ত সাফল্য পেতে সহায়তা করবে। কারণ আগামী সময়ে তাঁদের জন্য আরও ভালো সুযোগ নিয়ে আসছে।

 

তুলা-

ছোটখাটো স্বাস্থ্য সমস্যা ছাড়াও কোনও বড় রোগে আক্রান্ত হওয়ার সম্ভাবনা কম থাকবে। এই সপ্তাহটি আপনার আর্থিক দিককে শক্তিশালী করবে। কারণ এই সময়ে সব ধরনের খরচের ওপর নিয়ন্ত্রণ রেখে আপনি আপনার সম্পদ সঞ্চয় করতে সক্ষম হবেন। এর জন্য সমস্ত কৃতিত্ব নিজেকে দেওয়ার পরিবর্তে, আপনার কাছের এবং প্রিয়জনদের, পরিবারের সদস্যদের এবং আপনার সঙ্গীকেও দেওয়া উচিত। আপনাকে আরও দায়িত্বশীল, মনোযোগী, সংগঠিত পদ্ধতিতে কর্মক্ষেত্রে  পদক্ষেপ নিতে হবে। তুলা রাশির জাতক-জাতিকারা বিদেশি কোম্পানিতে যোগদানের সুযোগ পেতে পারেন। শিক্ষার্থীদের জন্য এই সপ্তাহটি মন্দ নয়।

 

বৃশ্চিক-

স্বাস্থ্যের উন্নতি হবে। মানসিক ও শারীরিক স্বাস্থ্য দুই-ই ভালো থাকবে। এই সপ্তাহে, কোনও ধরণের ভ্রমণের সময় আর্থিক ক্ষতির সম্ভাবনা আছে। এই সপ্তাহে, আপনার জীবনসঙ্গী আপনাকে পরিবারে সম্প্রীতি আনতে সাহায্য করবে এবং সে এ ব্যাপারে সফলও হবে। এমনও সম্ভাবনা রয়েছে যে আপনি হঠাৎ আপনার আত্মীয় এবং বন্ধুদের কাছ থেকে কিছু ভাল উপহার পাবেন। এই রাশির জাতক জাতিকারা যাঁরা অংশীদারিত্বে ব্যবসা করেন, তারা এই সময় অতীতের সমস্ত ক্ষতি থেকে বেরিয়ে আসতে সাহায্য করবে। কারণ এই সময়টি আপনার ক্যারিয়ারের জন্য খুব ভাল প্রমাণিত হবে। যে কারণে আপনাকে আপনার ব্যবসার প্রসারের জন্য অনেক বড় ব্যক্তিত্বের সাথে দেখা করে সঠিক পরিকল্পনা করার সুযোগও পাবেন। এই রাশির শিক্ষার্থীরা শিক্ষা ক্ষেত্রে এই সপ্তাহে ভাল নম্বর পেতে কঠোর পরিশ্রম করতে হবে না। অর্থাৎ এই সময় কম পরিশ্রম করেও আপনি স্বাভাবিকের চেয়ে ভালো নম্বর পেতে সক্ষম হবেন।

 

ধনু-

স্বাস্থ্যের দিকে নজর দিন। যে ব্যবসায়ীরা অতীতে লাভের জন্য চুক্তি করেছিলেন, তারা এই সপ্তাহে একটি বড় লাভ পেতে পারেন। এই সপ্তাহে আপনাকে অনেক পারিবারিক এবং ঘরোয়া কাজ করতে হবে যে কারণে আপনি শারীরিক ভাবে আরও ক্লান্ত বোধ করবেন। ফলে একটি কাজে আপনার সমস্ত শক্তি ব্যয় না করে, প্রতিটি কাজ ধীরে ধীরে এবং সঠিকভাবে সম্পাদন করুন। প্রয়োজনে, আপনি বাড়ির অন্যান্য সদস্যদের সাহায্য নিতে পারেন। এই সপ্তাহে অনেক শুভ গ্রহের প্রভাবে আপনার ইচ্ছাশক্তি প্রবল হবে, যার সাহায্যে আপনি আপনার পেশাগত জীবনে নতুন সাফল্য অর্জন করতে সক্ষম হবেন। এই সময়ে, আপনি এমন অনেক সুযোগ পেতে চলেছেন, যার সাহায্যে এই সময়টি কর্মজীবনের ক্ষেত্রে শুভ ফল দেবে। চাকরিজীবীদের জন্য শুভ। শিক্ষার্থীরা পূর্ণ একাগ্রতার সাথে শুধুমাত্র পড়াশোনায় মনোনিবেশ করুন।

 

মকর-

এই সপ্তাহে আপনার স্বাস্থ্য, পেশাগত এবং সামাজিক জীবনে অনেক ইতিবাচক পরিবর্তন ঘটবে। এই পরিবর্তন আপনাকে অন্যদের সাথে যোগাযোগ করতে সাহায্য করবে। যার ফলে আপনার সাহস এবং আত্মবিশ্বাস যেমন বাড়বে, তেমনি আপনি নিজেকে প্রতিটি সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন। অর্থাগম হবে তবে ব্যয়ও হবে প্রচুর। অতএব, প্রতিটি সুযোগের সঠিক ব্যবহার করে, অর্থ উপার্জনের দিকে আপনার প্রচেষ্টা চালিয়ে যান। এই সপ্তাহে আপনার জ্ঞান আপনার চারপাশের লোকদের মুগ্ধ করবে। বিশেষ করে এই সপ্তাহে, আপনি আপনার ভাল স্বভাবের কারণে আপনার বাড়ির কাছের বিপরীত লিঙ্গের কাউকেও আকৃষ্ট করতে সক্ষম হবেন। কাজের প্রতি আপনার নিষ্ঠা এবং কঠোর পরিশ্রম দেখে, আপনি এই সপ্তাহে পদোন্নতিও পেতে পারেন। যে সমস্ত ছাত্রছাত্রীরা বিদেশে যাওয়ার কথা ভাবছেন, তারা এই সপ্তাহের মাঝামাঝি কিছু সুখবর পেতে পারেন।

 

কুম্ভ-

স্বাস্থ্যের দিক থেকে শুভ। এই সময়ে, আপনার অ্যালকোহল খাওয়া এড়িয়ে চলা উচিত, অন্যথায় আপনার স্বাস্থ্যের অবনতি হতে পারে। আপনি যদি সরকারি সেক্টরে কাজ করেন, তাহলে এই সপ্তাহগুলি আপনার জন্য গুরুত্বপূর্ণ এবং ভাল হতে চলেছে। কারণ এই সময়ে আপনি সরকারের কাছ থেকে বেনিফিট এবং পুরষ্কার পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই সপ্তাহে আপনি পরিবারের জন্য একটি নতুন বাড়ি কিনতে পারেন বা আপনার পুরানো বাড়িটিকে সুন্দর এবং সুসংগঠিত করার সিদ্ধান্ত নিতে পারেন। এমন পরিস্থিতিতে আপনি আপনার কিছু অর্থ ঘর সাজানোর কাজে ব্যয় করবেন। কিন্তু এতে আপনার আর্থিক অবস্থার কোনো পরিবর্তন হবে না। বরং এতে আপনি আপনার পরিবারের সদস্যদের সম্মান ও প্রতিপত্তি অর্জন করতে সক্ষম হবেন। কর্মক্ষেত্রে প্রচুর পরিশ্রম করা সত্ত্বেও এই সপ্তাহে আপনি আপনার ভিতরে প্রচুর শক্তি অনুভব করবেন। তা সত্ত্বেও আপনি নির্ধারিত সময়ের আগে আপনার সমস্ত কাজ শেষ করতে পারবেন না। আপনি যদি কোনো প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নেওয়ার পরিকল্পনা করে থাকেন, তাহলে এই সপ্তাহে আপনাকে আপনার সমস্ত শক্তি অধ্যয়নের দিকে নিয়োজিত করার পরামর্শ দেওয়া হচ্ছে।

 

মীন-

মদ্যপান এড়িয়ে চলুন। অসাবধানতার কারণে অর্থের ক্ষতির পাশাপাশি অনেক জাতক-জাতিকাদের স্বাস্থ্যজনিত সমস্যা দেখা দিতে পারে। এই সপ্তাহে আপনাকে সেই সমস্ত বন্ধু বা আত্মীয়দের থেকে দূরে থাকতে হবে যাঁরা আপনার সুবিধা নেয় এবং আপনার অর্থ ব্যয় করার চেষ্টা করে। এর পাশাপাশি, এই রাশির মানুষ যাঁরা ব্যবসা করেন, তাঁদেরও সপ্তাহের প্রথম দিনগুলিতে কোনও ধরণের বিনিয়োগ এড়াতে হবে। সামগ্রিকভাবে, অর্থের দিক থেকে সময় ভাল, তবে আপনাকে একটু বেশি সতর্ক থাকতে হবে। এই সপ্তাহে, আপনার পক্ষে সমাজের অনেক বড় লোকের সাথে দেখা হওয়ার সম্ভাবনা রয়েছে। এমতাবস্থায় এই সুযোগের সঠিক সদ্ব্যবহার করুন। কারণ এই মিলন সমাজে আপনার মর্যাদার পাশাপাশি পরিবারে সম্মান পেতে কাজ করবে। এই সময়ে, বিভিন্ন ক্ষেত্র থেকে ভাল উপার্জনের সম্ভাবনা রয়েছে। এই সময়টি উচ্চশিক্ষা গ্রহণকারী শিক্ষার্থীদের জন্য বিশেষভাবে ভাল হবে। আপনি আপনার ভবিষ্যতের জন্য একটি বড় সিদ্ধান্তও নিতে পারেন।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seven + eighteen =